শনিবার, ২৪ Jul ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন

আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে ধ’ র্ষ’ণ এবং হ’ ত্যা চে’ষ্টার অ’ভিযোগ: বিশ্লেষক প্রতিক্রিয়া

আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে ধ’ র্ষ’ণ এবং হ’ ত্যা চে’ষ্টার অ’ভিযোগ: বিশ্লেষক প্রতিক্রিয়া

বর্তমান প্রজন্মের আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে ধ”ণচেষ্টা, হ’’ত্যাচেষ্টা ও মা’রধরের অ’ভিযোগে গণমাধ্যম অসামাজিক মাধ্যমে চারদিনধরে ব্যাপক তোলপাড়ের পর তার দা’য়ের করা মা’মলায় অন্যতম অ’ভিযুক্ত ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদকে গ্রে’প্তার করেছে গো’য়েন্দা পুলিশ।

নাসির ইউ মাহমুদ ওরফে নাসিরউদ্দিন মাহমুদ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, কুঞ্জ ডেভেলপার্স লিমিটেডের চেয়ারম্যান, উত্তরা ক্লাব লিমিটেডের সাবেক প্রে’সিডেন্ট ও ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য (বিনোদন ও সংস্কৃতি) বলে জানিয়েছে পুলিশ।

ঢাকা মহানগর গো’য়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মো. হারুন অর রশীদ সংবাদস সম্মেলন করে জানিয়েছেন, আজ সোমবার দুপুরে উত্তরা থেকে নাসিরউদ্দিন মাহমুদ ও অপর অ’ভিযুক্ত অমিকে গ্রে’প্তার করে মহানগর গো’য়েন্দা পুলিশ।

একই সময়ে সাভার মডেল থানার পুলিশের একটি দল নাসিরের উত্তরার ১ নম্বর সেক্টরের ৮ নম্বর বাসায় তল্লা’শি চা’লিয়ে সেখান থেকে বেশ কিছু বিদেশি ম’দ ও ইয়াবাসহ তিন নারীকে গ্রে’প্তার করে। পরে তাদের উত্তরা থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

এর আগে গতকাল রোববার রাতে নিজের ফেসবুক পোস্টে ধ”ণ ও হ’’ত্যাচেষ্টার অ’ভিযোগ এবং আইনগত সহযোগিতা না পাওয়ার অ’ভিযোগ আনেন এ চিত্রনায়িকা। পরে তিনি সংবাদ সম্মেলনেও একই অ’ভিযোগ করেন।

এর আগে পরীমণি নিজে বা’দী হয়ে নাসিরউদ্দিন মাহমুদকে প্রধান করে মোট ছয়জনের বি’রুদ্ধে মা’মলা করেন সাভার মডেল থানায়। ধ”ণ ও হ’’ত্যাচেষ্টার বি’ষয়ে রূপনগর থানার পুলিশের কাছে গতকাল রোববার রাতে লিখিত অ’ভিযোগ করেন পরী।

থানায় দেওয়া লিখিত অ’ভিযোগেপরী জানান, গত বুধবার গভীর রাতে অমি নামের একজন কৌশলে তাঁকে বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে নিয়ে যান। এরপর সেখানে আ’সামিরা তাঁকে (পরী) শ্লী’লতাহা’নি করেন। নাসিরের বি’রুদ্ধেই জো’রপূর্বক ম’দপান করানো, ভ’য়ভীতি প্রদর্শন, মা’রধর ও ধ”ণচেষ্টার অ’ভিযোগ আনেন চিত্রনায়িকা পরী মণি।

এ নিয়ে বনানী থানায় অ’ভিযোগ নিয়ে গিয়েও কোনো প্রতিকার না পেয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে মা’রধর ও ধ”ণচেষ্টার অ’ভিযোগ করলে চাঞ্চল্যের সৃষ্টি হয়। আজ সকালে জাতীয় সং’সদের চলমান অধিবেশনে বি’ষয়টি নিয়ে প্রধান মন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেণ বিএনপির সং’সদ সদস্য হারুন অর রশিদ ।

অ’ভিযোগ অস্বীকার নাসিরের
তবে অ’ভিযুক্ত ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদকে আজ সোমবার দুপুরে নিজ বাসা থেকে গ্রে’প্তার হবার সময় সেখানে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে নিজের বি’রুদ্ধে পরী মনির আনা সব অ’ভিযোগ অস্বীকার করেন ।

নিজেকে নির্দোষ দাবি করে নাসির বলেন, ‘আমি বুধবার (৯ জুন) রাতে যখন ক্লাব থেকে বের হই, তখন তাঁর পরী মণি ও তাঁর বন্ধু ম’দ্যপ অবস্থায় ক্লাবে প্রবেশ করেন। তাঁদের মধ্যে একটি ছেলে উশৃঙ্খল আচরণ করছিলেন। ক্লাবে ঢোকার পর আমাদের বারের কাউন্টার থেকে বড় বড় ও দামি ড্রিংকসের বোতল জো’র করে নেওয়ার চেষ্টা করলে আমি বা’ধা দিই। এক পর্যায়ে আমি আমার নিরাপত্তাকর্মীদের ডাক দিলে তাঁরা পরী মণি ও তাঁর সঙ্গীদের নিয়ে যান।’

অ’ভিযোগ নিয়ে ধোঁয়াশা
বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া সাংবাদিকদের জানান, ওই রাতে পরী মণি বনানী থানায় এলেও তিনি ছিলেন বেসামাল। তাঁকে ম’দ্যপ অবস্থায় দেখা গেছে। এভারকেয়ার হাসপাতাল থেকে সুস্থ হয়ে থানায় এসে অ’ভিযোগ করার অনুরোধ করা হলেও তিনি কেন থানায় আসেননি সে প্রশ্নও তোলেন এই কর্মকর্তা। তা ছাড়া ঘটনাস্থল তো বনানী থানাও নয়। সেটাও স্মরণ করিয়ে দেন ওসি।

আ’টককৃতদের রি’মান্ড চাইবে পুলিশ
পরী মণিকাণ্ডে আ’টককৃতদের পুলিশ হেফাজতে নিয়ে জি’জ্ঞাসাবাদের অনুমতি চাওয়ার কথা জানিয়ে ঢাকা জে’লার পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ হিল কাফি জানান, আ’টককৃতদের সাভার মডেল থানায় করা মা’মলায় গ্রে’প্তার দেখিয়ে প্রধান দুই আ’সামি নাসির ও অমিকে রি’মান্ড নিয়ে জি’জ্ঞাসাবাদ করবে পুলিশ।

আলোচনায় বোট ক্লাব
বিরুলিয়ায় তুরাগের তীরে অভিজাত ঢাকা ও উত্তরা ক্লাবের আদলে গড়ে তোলা হয় ঢাকা বোট ক্লাব নামের একটি ভবন। তুরাগ নদ দ’খলের অ’ভিযোগে বিআইডব্লিউটিএ সেখানে উ’চ্ছেদ অ’ভিযান চালালে কিছুদিন ক্লাবের কার্যক্রম বন্ধ থাকে। পরে প্রশাসনের এক ঊর্ধ্বতন কর্মকর্তা ক্লাবের পরিচালনায় যুক্ত হলে ক্লাবটিকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। আলোচিত ব্যবসায়ী নাসির ছিলেন এই ক্লাবের প্রতিষ্ঠাতাদের একজন। অ’ভিযান সোসাইটির পরিবার থেকে শুরু করে উঠতি ও নব্য ধনীদের আনাগোনা বাড়তে থাকে এই ক্লাবে। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত ম’দ্যপানে জেগে থাকে এই ক্লাব। পার্সটুডে

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com