রাত ১২টার দিকে পরীমনিকে নাছিরের কাছে নিয়ে যাওয়া সেই ‘অমি’ কে?

| আপডেট :  ১৪ জুন ২০২১, ১১:১৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৪ জুন ২০২১, ১১:১৮ পূর্বাহ্ণ

দেশের অন্যতম জনপ্রিয় অ’ভিনেত্রী পরীমনি তাকে ”রে”প’ ও ‘মে”রে’ ফে’লার চে’ষ্টা’র অ’ভি’যোগ এনেছেন। এখন নিজের জীবন নিয়ে শ’ঙ্কা’য় রয়েছেন বলে জানান তিনি।রোববার (১৩ জুন) সন্ধ্যায় পরীমনি তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে প্রথম এই অ’ভিযো’গ তুলে প্রধানমন্ত্রীর কাছে একটি খোলা চিঠি লেখেন।

এরপর সাংবাদিকরা যোগাযোগ করলে তিনি তৎক্ষণাৎ তার নিজ বাসায় একটি সংবাদ সম্মেলনের আয়োজন করেন।সংবাদ সম্মেলনে পরীমনি বলেন‘গত চারদিন ধরে একজন সাধারণ মে’য়ে হিসেবে আমি দ্বা’রে দ্বা’রে ঘুরেছি। কিন্তু কারো হেল্প পাইনি। সবাইকে বলেছি, আমি সু’ই’সা’ইড করার মতো মে’য়ে না। যদি আমি ম’রে’ যাই, মনে করবেন আমাকে ‘মে”রে ফেলা হয়েছে। আর আপনাদের কাছে আমা’র অ’নুরো’ধ আপনারা আমাকে ‘হ”-ত্যা’র বি’চার করবেন।

এর আগে ঘটনার বর্ণনা দিয়ে আ’লোচিত এই অ’ভিনেত্রী জানান, নাসির ইউ. মাহমুদ নামে একজন তাকে নে’শা’জা’তী’য় কিছু খাইয়ে এ ঘটনা ঘটাতে চে’ষ্টা করেছিলেন।পরীমনি বলেন, ‘আমা’র কস্টিউম ডিজাইন করেন জিমি, আমাদের কাজের বাইরেও পা’রিবা’রিক সম্প’র্ক রয়েছে। তার মাধ্যমে অমির সঙ্গে আমা’র পরিচয়।উনি বাসায় আসেন চারদিন আগে (ঘটনাটির দিন রাতে)। এর আগে সিনেমা’র ব্যাপারে মি’টিংয়ের জন্য ডেট চাচ্ছিল কিন্তু আমি সময় দিতে পারছিলাম না।

আমা’র নানু কয়েকদিন আগে অ’সুস্থ ছিলেন সেটা আপনারা জানেন। তিনি আরও বলেন, ‘গত বুধবার রাত ১২টায় আমাকে বিরুলিয়ায় নাছির ইউ. মাহমুদের কাছে নিয়ে যায় অমি।সেসময় নাছির ইউ. মাহমুদ নিজেকে ঢাকা বোট ক্লাবের সভাপতি হিসেবে পরিচয় দেন। সেখানে নাছির ইউ. মাহমুদ আমাকে ‘ম”দ খেতে অফার করে। আমি রাজি না হলে আমাকে জো’র করে ‘ম”দ খাও’য়া’নোর চেষ্টা করে।

একপর্যায়ে আমাকে চ’ড় থা”প্প’ড় মা’রে।তারপর এক ‘নি”-র্যা’ত’ন ও ‘হ”-‘ত্যা’ চেষ্টা করেন। অমিও এ ঘটনার সঙ্গে জ’ড়ি’ত। এরপর সাংবাদিকদের সামনে নিজের জীবন নিয়ে শ’ঙ্কা’য় রয়েছেন বলে জানান পরীমনি।একইসঙ্গে তিনি কা’ন্নায় ভে’ঙে পড়েন। নিজের সঙ্গে ঘটা এমন অ’প্রী’তিকর ঘটনা কোনোভাবেই মানতে পারছেন না পরীমনি। তাই এর সুষ্ঠু বি’চার দা’বি করেন তিনি।