তিন ‘রক্ষিতা’ নিয়ে উত্তরায় লুকিয়ে ছিলেন নাসির উদ্দিন

| আপডেট :  ১৪ জুন ২০২১, ১১:২৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৪ জুন ২০২১, ১১:০৬ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনিকে ধ”ণ ও হ’’ত্যাচেষ্টা মা’মলার আ’সামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রে’ফতার করা হয়েছে। সোমবার (১৪ জুন) দুপুরে রাজধানীর উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডে নাসির উদ্দিনের বাসায় অ’ভিযান চা’লিয়ে তাদেরকে গ্রে’ফতার করে পুলিশ। গ্রে’প্তার বাকি চারজন হলেন অমি, লিপি, সুমি ও স্নিগ্ধা।

পাঁচজনকে গ্রে’প্তারের বি’ষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গো’য়েন্দা পুলিশের (উত্তর) যুগ্ম কমিশনার হারুন অর রশিদ।তিনি বলেন, এটা অমির বাসা। পরীমণির সংবাদ সম্মেলনের পর থেকে নাসির তার তিন রক্ষিতাকে নিয়ে এ বাসায় পা’লিয়ে ছিলেন। মা’দক রাখার অ’ভিযোগে সে তিন জনকেও আমরা গ্রে’ফতার করেছি।

নাসির প্রসঙ্গে তিনি বলেন, নাসিরের বি’রুদ্ধে আগেও মা’দক ও নারী নি’র্যাতনের মা’মলা হয়েছে। নানা অ’ভিযোগে তাকে উত্তরা ক্লাব থেকে ব’হিষ্কার করা হয়েছে বলে জেনেছি। কেউ তার বি’রুদ্ধে অ’ভিযোগ করলে আমরা সেগুলোর ত’দন্ত করব।

পরীমণি ক্লাবের সদস্য না হয়ে সেখানে যাওয়ার বি’ষয়ে এক প্রশ্নের জবাবে যুগ্ম কমিশনার বলেন, সে (পরীমণি) স্বনামধন্য নায়িকা। ওখানে (বোট ক্লাব) যেতেই পারেন। গেলে যে তাকে ওখানে হ্যারেজ (হ’য়রানি) করবে সেটা ঠিক না। আসলে কী ঘটেছে তা বিস্তারিত ত’দন্ত করে বলতে পারব।

তিনি বলেন, এই ঘটনা নিয়ে রোববার রাতে সংবাদ সম্মেলন করেন পরীমণি। সংবাদ সম্মেলনের পরপরই আমরা অ’ভিযানের প্রস্তুতি নিয়েছিলাম, তবে যেহেতু রাতে মা’মলা হয়নি, তাই আমরা অ্যা’কশনে যাইনি। সাভার থানায় মা’মলার বি’ষয়টি নিশ্চিত হওয়ার পর আমরা অ’ভিযান চা’লিয়ে তাকে গ্রে’ফতার করি।

হ’’ত্যাচেষ্টা ও ধ”ণচেষ্টার মা’মলায় নাসিরকে সাভার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে। তবে বর্তমানে মা’দক উ’দ্ধারের মা’মলায় জি’জ্ঞাসাবাদের জন্য তাকে ডি’বি কার্যালয়ে নেওয়া হয়েছে বলে জানান হারুন।

এর আগে ধ”ণ ও হ’’ত্যাচেষ্টার অ’ভিযোগে সোমবার দুপুর ১২টার দিকে সাভার থানায় নাসির উদ্দিনসহ ছয়জনের বি’রুদ্ধে মা’মলা করেন পরীমনি। সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) কাজী মাইনুল ইসলাম বি’ষয়টি নিশ্চিত করেন। এতে নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে আরও চারজনকে অ’জ্ঞাত আ’সামি করা হয়েছে। এর আগে সকালে রূপনগর থানার মাধ্যমে লিখিত অ’ভিযোগ করেন পরীমণি।

ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, পরীমনি নিজে বা’দী হয়ে মোট ছয়জনের নামে এ মা’মলা করেছেন। মা’মলা নম্বর-৩৮।

এর আগে রোববার (১৩ জুন) রাতে প্রথমে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাসে ধ”ণ ও হ’’ত্যাচেষ্টার অ’ভিযোগ তুলে বিচার চান পরীমনি।