বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন

“আমাকে সে বলে, বেনজীর কি তোর বাপ লাগে? পারলে তোর বাপকে ডাক, তোকে তিন টু’করা করে নদীতে ভাসায় দেব”

“আমাকে সে বলে, বেনজীর কি তোর বাপ লাগে? পারলে তোর বাপকে ডাক, তোকে তিন টু’করা করে নদীতে ভাসায় দেব”

বাংলাদেশের চলচিত্র জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সম্প্রতি এই অভিনেত্রী ধ”ণ ও হ’’ত্যা চেষ্টার অ’ভিযোগ তুলেছে। আর এই অ’ভিযোগ নিয়ে তো’লপাড় চলছে সারাদেশে। পরীমনি জানিয়েছেন অ’ভিযুক্ত ব্য’ক্তি বেনজির আহমেদের কাছের লোক হিসেবে নিজেকে দাবি করেছেন।

সংবাদ সম্মেলনে কা’ন্না জ’ড়িত কণ্ঠে পরী জানান, বুধবার রাতে শা’রীরিক নি’র্যাতনের শি’কার হন তিনি। সংবাদ সম্মেলনে নিজের জী’বন নিয়ে শ’ঙ্কা প্রকাশ করে পরীমনি বলেন, তিনি যদি মা’রা যান তবে দা’য়ী থাকবেন অ’ভিযুক্ত ব্য’ক্তি।

পরীমনি বলেন, তাকে জো’র করে ওয়াশরুমে নিয়ে যেতে চেষ্টা করেন অ’ভিযুক্ত। এসময় তিনি দাবি করেন অ’ভিযুক্ত নাকি বেনজীর আহমেদের বন্ধু। কাছের মানুষ। পরিমণি বলেন, “আমাকে সে বলে, বেনজীর কি তোর বাপ লাগে? পারলে তোর বাপকে ডাক। তোকে তিন টুকরা করে নদীতে ভাসায় দেব।”

পরীমনি আরও জানান, উনার নাম নাছির ইউ মাহমুদ, বোর্ড ক্লাবের সাবেক প্রে’সিডেন্ট। আমি তাকে চিনিই না। ওইদিনই আমার সাথে প্রথম দেখা হয়।

প্রসঙ্গত, পরীমনি দাবি করেন তিনি এ ঘটনায় তিনি অ’ভিযোগ নিতে গেলেও তার অ’ভিযোগ নেয়া হয়নি। তবে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, পরীমনি স্বাভাবিক অবস্থায় না থাকায় তখন অ’ভিযোগ নেয়া হয়নি। পরে যোগাযোগ করতে বলা হয়েছে কিন্তু পরীমনি পরবর্তীতে আর যোগাযোগ করেননি। সুত্রঃ সময় নিউজ

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com