ছেলে বন্ধুকে নিয়ে সাবেক স্বামীর সঙ্গে ‘আড্ডা’ দিতে দেখেই রে’গে গু’লি করেন এ’এসআই

| আপডেট :  ১৪ জুন ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৪ জুন ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ণ

বিশ্বাস নিয়েই সাবেক স্বামীর সঙ্গে দেখা করতে যান ২৫ বছর বয়সী আসমা। কিন্তু দেখা করাই হলো তার কাল। সাবেক স্ত্রীর সঙ্গে কথার মাঝেই হঠাৎ পি’স্তল বের করে গু’লি চালান স্বামী। গু’লিটি মাথা ভেদ করে বেরিয়ে মুহূর্তেই নিথর হন স্ত্রী। এতেই ক্ষান্ত হননি সাবেক স্বামী, একইভাবে মে’রেছেন সাবেক স্ত্রীর ছোট্ট শি’শু ও তার ছেলে বন্ধুকে।

বলছি কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে স্ত্রী-ছেলেসহ তিনজনকে গু’লি করে হ’’ত্যার কথা। রোববার দুপুর পৌনে ১২টার দিকে শহরের কাস্টমস মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নি’হত অন্যরা হলেন- আসমার সাত বছরের ছেলে রবিন ও ছেলে বন্ধু শাকিল। তাদের সবার বাড়ি কুষ্টিয়ার কুমারখালী উপজে’লার সাওতা গ্রামে। এ ঘটনায় আসমার সাবেক স্বামী সৌমেনকে ধরে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। সৌমেনের বাড়ি মাগুরা জে’লায়। তিনি এএসআই হিসেবে খুলনার ফুলতলা থানায় কর্মরত।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় একটি দোকানের সামনে আসমা ও সৌমেন কথা বলছিলেন। কিছু বুঝে ওঠার আগেই হঠাৎ সৌমেন পি’স্তল বের করে আসমার মাথায় গু’লি করেন। গু’লি তার মাথা ভেদ করে বেরিয়ে যায় এবং সঙ্গে সঙ্গে মা’রা যান। এরপর তিনি শাকিলকেও মাথায় পি’স্তল ঠেকিয়ে গু’লি করেন। এতে তিনি মাটিতে লু’টিয়ে পড়েন। এ সময় র’ক্ত দেখে শি’শু রবিন দৌড়ে পালানোর চেষ্টা করে। কিন্তু তাকেও ছাড়েননি সৌমেন। তেড়ে ধরে তার মাথায়ও গু’লি চালান। এরপর সৌমেনকে ধরে পুলিশে খবর দেন এলাকার লোকজন।

জানা গেছে, বছরখানেক আগে আসমার সঙ্গে সৌমেনের বিয়ে হয়েছিল। রবিন আসমার আগের পক্ষের স’ন্তান। শাকিল ও সৌমেন বন্ধু ছিলেন। আসমার মাধ্যমেই সৌমেনের সঙ্গে শাকিলের বন্ধুত্ব হয়। আসমার আগে সৌমেনও আরেকটি বিয়ে করেন।

এদিকে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে বলে জানান কুষ্টিয়ার এডিশনাল এসপি মোস্তাফিজুর রহমান। খুলনার এসপি মোহাম্ম’দ মাহবুব হাসান বলেন, আ’টক সৌমেন রায় ফুলতলা থানার এএসআই। আজ সকাল থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। তিনি ছুটি না নিয়ে আনঅফিশিয়ালি কুষ্টিয়ায় চলে গেছেন। তার বি’রুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।