সোমবার, ২৬ Jul ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
কুষ্টিয়ায় ট্রিপল মা’র্ডার : আসমাকে গোপনে দ্বিতীয় বিয়ের বিষয়টি জানত না সৌমেনের পরিবার

কুষ্টিয়ায় ট্রিপল মা’র্ডার : আসমাকে গোপনে দ্বিতীয় বিয়ের বিষয়টি জানত না সৌমেনের পরিবার

কুষ্টিয়ায় গু’লি করে স্ত্রী,পুত্র এবং প্রে’মিককে হ’’ত্যা করার ঘটনায় অ’ভিযুক্ত সৌমেন রায় আসমাকে দ্বিতীয় বিয়ে করেছিলেন। আর এই বিয়ের কথা জানতো না এএসআই সৌমেনের পরিবার এবং প্রতিবেশীরা। পুরোপুরি গো’পনেই এই বিয়ে করেছিলেন তিনি।

জানা গেছে, অ’ভিযুক্ত সৌমেনের গ্রামের বাড়ি মাগুরা সদর উপজে’লায়। এএসআই সৌমেন রায়ের ভাই জানান, ২০০৫ সালে পাশের গ্রামে বিয়ে করেন। দুই স’ন্তান ও স্ত্রীকে নিয়ে তিনি খুলনায় থাকেন। ওই স্ত্রী ছাড়া অন্য কোনো নারীর সাথে সৌমেনের বিয়ের বি’ষয়টি তাদের জানা ছিল না। দ্বিতীয় স্ত্রীর বি’ষয়টি তারা খবরে দেখেই প্রথম জেনেছেন।

এসময় তিনি আরও বলেন, সৌমেন দ্বিতীয় বিয়ের বি’ষয়টি তার প্রথম স্ত্রীকেও জানায়নি। তাদের ধারণা কুষ্টিয়ায় কর্মরত অবস্থায় হয়তো আসমার সাথে সম্পর্কে জড়ায় সে। সৌমেনের ভাই আরও বলেন, অল্প বয়সে বাবা মা’রা যাওয়ার পর সৌমেনের হাত ধরে তাদের দরিদ্র পরিবারটি ঘুরে দাঁড়িয়েছিল।

এদিকে, কুষ্টিয়ায় প্রকাশ্যে গু’লি করে তিনজনকে হ’’ত্যার ঘটনায় আ’টক এএসআই সৌমেন রায়কে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রোববার বিকেলে তাকে বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় খুলনা রেঞ্জ ও খুলনা পুলিশ সুপার কার্যালয় থেকে পৃথক দুটি ত’দন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানা গেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com