কুষ্টিয়ায় ট্রিপল মা’র্ডার : আসমাকে গোপনে দ্বিতীয় বিয়ের বিষয়টি জানত না সৌমেনের পরিবার

| আপডেট :  ১৪ জুন ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৪ জুন ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ণ

কুষ্টিয়ায় গু’লি করে স্ত্রী,পুত্র এবং প্রে’মিককে হ’’ত্যা করার ঘটনায় অ’ভিযুক্ত সৌমেন রায় আসমাকে দ্বিতীয় বিয়ে করেছিলেন। আর এই বিয়ের কথা জানতো না এএসআই সৌমেনের পরিবার এবং প্রতিবেশীরা। পুরোপুরি গো’পনেই এই বিয়ে করেছিলেন তিনি।

জানা গেছে, অ’ভিযুক্ত সৌমেনের গ্রামের বাড়ি মাগুরা সদর উপজে’লায়। এএসআই সৌমেন রায়ের ভাই জানান, ২০০৫ সালে পাশের গ্রামে বিয়ে করেন। দুই স’ন্তান ও স্ত্রীকে নিয়ে তিনি খুলনায় থাকেন। ওই স্ত্রী ছাড়া অন্য কোনো নারীর সাথে সৌমেনের বিয়ের বি’ষয়টি তাদের জানা ছিল না। দ্বিতীয় স্ত্রীর বি’ষয়টি তারা খবরে দেখেই প্রথম জেনেছেন।

এসময় তিনি আরও বলেন, সৌমেন দ্বিতীয় বিয়ের বি’ষয়টি তার প্রথম স্ত্রীকেও জানায়নি। তাদের ধারণা কুষ্টিয়ায় কর্মরত অবস্থায় হয়তো আসমার সাথে সম্পর্কে জড়ায় সে। সৌমেনের ভাই আরও বলেন, অল্প বয়সে বাবা মা’রা যাওয়ার পর সৌমেনের হাত ধরে তাদের দরিদ্র পরিবারটি ঘুরে দাঁড়িয়েছিল।

এদিকে, কুষ্টিয়ায় প্রকাশ্যে গু’লি করে তিনজনকে হ’’ত্যার ঘটনায় আ’টক এএসআই সৌমেন রায়কে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রোববার বিকেলে তাকে বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় খুলনা রেঞ্জ ও খুলনা পুলিশ সুপার কার্যালয় থেকে পৃথক দুটি ত’দন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানা গেছে।