সোমবার, ২৬ Jul ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
পুলিশের নজরদারিতে রয়েছেন পরীমণি

পুলিশের নজরদারিতে রয়েছেন পরীমণি

ধ’ র্ষণচেষ্টা ও হ’’ত্যাচেষ্টার শি’কার হওয়ার অ’ভিযোগ তুলেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। এ ব্যাপারে মা’মলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।সোমবার ভোরে রূপনগর থানায় তিনি অ’ভিযোগ করেন। অ’ভিযোগে পরীমনি ঢাকা বোর্ড ক্লাব লিমিটেডের নাসির উদ্দিন মাহমুদের কথা উল্লেখ করেছেন। রূপনগর থানার এসআই ফারুক বি’ষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার সকাল থেকে নায়িকা পরীমনির বাসার সামনে বনানী থানার একজন উপপরিদর্শকের নেতৃত্বে ৫ সদস্যের পুলিশ দল অবস্থান করছে। এ তথ্য নিশ্চিত করে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া বলেন, নায়িকা পরীমনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে গণমাধ্যমে জানিয়েছেন। সেই অনুযায়ী আমরা তার নিরাপত্তার ব্যবস্থা করেছি। পরবর্তীতে তার কোনো অ’ভিযোগ পাওয়া গেলে আমরা নিশ্চয়ই সে অনুযায়ী ব্যবস্থা নিবো।

রূপনগর থানার এসআই ফারুক বলেন, আমরা পরীমণির বাসায় গিয়ে তার কাছ থেকে বিস্তারিত শুনেছি ও বক্তব্য নিয়েছি। তিনি লিখিতভাবে অ’ভিযোগ করেছেন। আমি সেই অ’ভিযোগ সাভার থানার কাছে পৌঁছে দিচ্ছি। তারা এ বি’ষয়ে পরবর্তী আইনি কার্যক্রম পরিচালনা করবেন।

পরীমনির অ’ভিযোগ, চার দিন আগে উত্তরায় বোট ক্লাবে নাছির ইউ মাহমুদ তার ও’পর চড়াও হয়েছিলেন। ঢাকা বোট ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য তিনি একজন আবাসন ব্যবসায়ী। নাছির ইউ মাহমুদ কুঞ্জ ডেভলপারস লিমিটেডের চেয়ারম্যান। উত্তরা ক্লাবেরও সাবেক সভাপতি তিনি।

ঘটনার বর্ণনা দিয়ে পরীমণি জানান, গত বুধবার (৯ জুন) রাতে পারিবারিক বন্ধু অমি ও পরীর পোশাক ডিজাইনার জিমির সঙ্গে বাইরে বের হয়েছিলেন। রাত ১২টার দিকে অমি তাদের নিয়ে ঢাকা বোট ক্লাবে যাই। সেখানে ম’দ্যপানরত কয়েকজন ব্যক্তির সঙ্গে পরীর পরিচয় করে দেন অমি। পরে অমি সেখানে থাকা নাছির ইউ মাহমুদ নামে এক ব্যক্তির কাছে নিয়ে যায়। সে সময় নাছির ইউ মাহমুদ নিজেকে ঢাকা বোট ক্লাবের সভাপতি হিসেবে পরিচয় দেন। সেখানে নাছির ইউ মাহমুদ আমাকে ম’দ খেতে অফার করেন। আমি রাজি না হলে আমাকে জো’র করে ম’দ খাওয়ানোর চেষ্টা করেন। একপর্যায়ে আমাকে চড়-থা’প্পড় মা’রেন। তারপর নি’র্যাতন ও হ’’ত্যাচেষ্টা করেন।

পরীমণি বলেন, অমি একজন ব্যবসায়ী এবং তার কস্টিউম ডিজাইনার জেমির স্কুল বন্ধু। অমিও এ ঘটনার সঙ্গে জ’ড়িত। আমি বলতে চাই, কিন্তু বলতে পারছি না। আমার বলতে ইচ্ছা করছে অনেক। আমি চার দিন ধরে পা’গল হয়ে গেছি। আমার জায়গায় থাকলে আপনারা কথা বলতে পারতেন না।

এর আগে পরিমনি ফেসবুকে একটি স্ট্যাটাস পোস্টের মাধ্যমে তাকে ধ”ণ ও হ’’ত্যাচেষ্টার অ’ভিযোগ আনেন। এতে সামাজিক যোগাযোগ মাধ্যম ও মিডিয়া পাড়ায় আলোড়ন সৃষ্টি হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com