পুলিশের নজরদারিতে রয়েছেন পরীমণি

| আপডেট :  ১৪ জুন ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৪ জুন ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ণ

ধ’ র্ষণচেষ্টা ও হ’’ত্যাচেষ্টার শি’কার হওয়ার অ’ভিযোগ তুলেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। এ ব্যাপারে মা’মলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।সোমবার ভোরে রূপনগর থানায় তিনি অ’ভিযোগ করেন। অ’ভিযোগে পরীমনি ঢাকা বোর্ড ক্লাব লিমিটেডের নাসির উদ্দিন মাহমুদের কথা উল্লেখ করেছেন। রূপনগর থানার এসআই ফারুক বি’ষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার সকাল থেকে নায়িকা পরীমনির বাসার সামনে বনানী থানার একজন উপপরিদর্শকের নেতৃত্বে ৫ সদস্যের পুলিশ দল অবস্থান করছে। এ তথ্য নিশ্চিত করে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া বলেন, নায়িকা পরীমনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে গণমাধ্যমে জানিয়েছেন। সেই অনুযায়ী আমরা তার নিরাপত্তার ব্যবস্থা করেছি। পরবর্তীতে তার কোনো অ’ভিযোগ পাওয়া গেলে আমরা নিশ্চয়ই সে অনুযায়ী ব্যবস্থা নিবো।

রূপনগর থানার এসআই ফারুক বলেন, আমরা পরীমণির বাসায় গিয়ে তার কাছ থেকে বিস্তারিত শুনেছি ও বক্তব্য নিয়েছি। তিনি লিখিতভাবে অ’ভিযোগ করেছেন। আমি সেই অ’ভিযোগ সাভার থানার কাছে পৌঁছে দিচ্ছি। তারা এ বি’ষয়ে পরবর্তী আইনি কার্যক্রম পরিচালনা করবেন।

পরীমনির অ’ভিযোগ, চার দিন আগে উত্তরায় বোট ক্লাবে নাছির ইউ মাহমুদ তার ও’পর চড়াও হয়েছিলেন। ঢাকা বোট ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য তিনি একজন আবাসন ব্যবসায়ী। নাছির ইউ মাহমুদ কুঞ্জ ডেভলপারস লিমিটেডের চেয়ারম্যান। উত্তরা ক্লাবেরও সাবেক সভাপতি তিনি।

ঘটনার বর্ণনা দিয়ে পরীমণি জানান, গত বুধবার (৯ জুন) রাতে পারিবারিক বন্ধু অমি ও পরীর পোশাক ডিজাইনার জিমির সঙ্গে বাইরে বের হয়েছিলেন। রাত ১২টার দিকে অমি তাদের নিয়ে ঢাকা বোট ক্লাবে যাই। সেখানে ম’দ্যপানরত কয়েকজন ব্যক্তির সঙ্গে পরীর পরিচয় করে দেন অমি। পরে অমি সেখানে থাকা নাছির ইউ মাহমুদ নামে এক ব্যক্তির কাছে নিয়ে যায়। সে সময় নাছির ইউ মাহমুদ নিজেকে ঢাকা বোট ক্লাবের সভাপতি হিসেবে পরিচয় দেন। সেখানে নাছির ইউ মাহমুদ আমাকে ম’দ খেতে অফার করেন। আমি রাজি না হলে আমাকে জো’র করে ম’দ খাওয়ানোর চেষ্টা করেন। একপর্যায়ে আমাকে চড়-থা’প্পড় মা’রেন। তারপর নি’র্যাতন ও হ’’ত্যাচেষ্টা করেন।

পরীমণি বলেন, অমি একজন ব্যবসায়ী এবং তার কস্টিউম ডিজাইনার জেমির স্কুল বন্ধু। অমিও এ ঘটনার সঙ্গে জ’ড়িত। আমি বলতে চাই, কিন্তু বলতে পারছি না। আমার বলতে ইচ্ছা করছে অনেক। আমি চার দিন ধরে পা’গল হয়ে গেছি। আমার জায়গায় থাকলে আপনারা কথা বলতে পারতেন না।

এর আগে পরিমনি ফেসবুকে একটি স্ট্যাটাস পোস্টের মাধ্যমে তাকে ধ”ণ ও হ’’ত্যাচেষ্টার অ’ভিযোগ আনেন। এতে সামাজিক যোগাযোগ মাধ্যম ও মিডিয়া পাড়ায় আলোড়ন সৃষ্টি হয়।