বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন

চতুর্থবার বিয়ে করায় মেম্বারকে গাছে বেঁধে পেটালো এলাকাবাসী

চতুর্থবার বিয়ে করায় মেম্বারকে গাছে বেঁধে পেটালো এলাকাবাসী

এর আগে একে একে তিনবার বিয়ে করেছেন, এখনও তিন স্ত্রীই সংসারে রয়েছেন। কিন্তু এর মাঝেই আবারও চতুর্থ বিয়ে করেছেন। এবারে কোনো বিবাহিত নারী নয়, বিয়ে করেছেন এক অবিবাহিত নারীকে। আর এর জেরেই এলাকাবাসী ওই ব্যক্তিকে গাছে বেঁধে পিটিয়েছেন।

ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার দৌলতপুরে। রোববার (১৩ জুন) দুপুরে উপজেলার রিফাইতপুর ইউনিয়নের আন্দালবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। পিটুনির শিকার শাহজাহান আলী (৩৭) একজন ইউপি দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় দুই সপ্তাহ আগে রিফাইতপুর ইউনিয়নের আন্দলবাড়িয়া গ্রামের এক নারীকে নিয়ে পালিয়ে যায় ইউপি সদস্য শাহজাহান। পরে তাকে বিয়ে করে রোববার দুপুরে তার বাবার বাড়িতে নিয়ে আসেন। আর এ সময় এলাকাবাসী রাগে-ক্ষোভ শাহজাহানকে গণপিটুনি দিয়ে খেজুর গাছের সঙ্গে বেঁধে রাখেন। পরে স্থানীয় দিগলকান্দি ক্যাম্পের পুলিশ এসে তাকে উদ্ধার করে।

দিগলকান্দি পুলিশ ক্যাম্পের ইনচার্জ হামিদুল ইসলাম এ বিষয়ে বলেন, ইউপি সদস্য শাহজাহান আগেও তিনটি বিয়ে করেছে। এরপরেও একটি অবিবাহিত মেয়েকে বের করে নিয়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে এলাকার জনগণ তাকে গাছে বেঁধে মারপিট করে। পরে মারধর করার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com