অভিযোগ না নিয়ে পরীমনিকে হাসপাতালে নিয়ে গিয়েছিল পুলিশ

| আপডেট :  ১৪ জুন ২০২১, ০৪:৫২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ জুন ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ণ

বাংলাদেশের চলচিত্র জগতের অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমনি গতকাল (রবিবার) রাতে তার ভেরিফাইড ফেসবুক পেজে নাসির উদ্দীন নামে এক ব্যক্তির বিরুদ্ধে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তুলেছেন। এ ঘটনায় তিনি প্রধানমন্ত্রীর নিকট বিচার চেয়েছেন এবং দাবি করেছেন গত চারদিনে তিনি কারও সহযোগিতা পান নি।

ফেসবুক পেজে তিনি লিখেছেন ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ জানাতে চার দিন বনানী থানায় গেলে তার অভিযোগ নেয়নি পুলিশ। এসনয় তাকে অসুস্থ দেখে পুলিশ সদস্যরা রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিয়ে যান। তবে নিরাপত্তাহীনতা অনুভব করায় শেষপর্যন্ত হাসপাতালেও চিকিৎসা গ্রহণ করেননি তিনি।

পরীমনি বলেন, গত চার দিন আগে ভোর বেলার দিকে আমি বনানী থানায় গিয়েছিলাম। সেখানে এক দায়িত্বরত পুলিশের সঙ্গে কথা বলি। আমার কথাবার্তা শুনে ওই পুলিশ কর্মকর্তা আমাকে বলেন—আপনি শান্ত হোন, বাসায় যান, সকাল দশটায় ওসি সাহেব এলে বিষয়টি জানানো হবে।

এ বিষয়ে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া বলেন, ৩/৪ দিন আগে চিত্রনায়িকা পরীমনি ভোর বেলার দিকে বনানী থানায় আসেন। থানার ডিউটি অফিসারের সঙ্গে কথা বলেন। তখন তাকে অসুস্থ অবস্থায় দেখা যায়। পরে বনানী থানা পুলিশ তাকে নিরাপত্তা দিয়ে এভারকেয়ার হাসপাতালে নিয়ে যায়। তাকে বলা হয়— আপনি সুস্থ হলে থানায় আসবেন। কিন্তু তিনি আর যোগাযোগ করেননি, থানায়ও আসেননি।

ওসি আরও জানান, পরীমনি সেদিন পুলিশকে জানিয়েছিলেন তাকে জোর করে কিছু খাওয়ানো হয়েছে। কিন্তু পরবর্তীতে তিনি আর যোগাযোগ করেননি।