সোমবার, ২৬ Jul ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
অভিযোগ না নিয়ে পরীমনিকে হাসপাতালে নিয়ে গিয়েছিল পুলিশ

অভিযোগ না নিয়ে পরীমনিকে হাসপাতালে নিয়ে গিয়েছিল পুলিশ

বাংলাদেশের চলচিত্র জগতের অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমনি গতকাল (রবিবার) রাতে তার ভেরিফাইড ফেসবুক পেজে নাসির উদ্দীন নামে এক ব্যক্তির বিরুদ্ধে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তুলেছেন। এ ঘটনায় তিনি প্রধানমন্ত্রীর নিকট বিচার চেয়েছেন এবং দাবি করেছেন গত চারদিনে তিনি কারও সহযোগিতা পান নি।

ফেসবুক পেজে তিনি লিখেছেন ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ জানাতে চার দিন বনানী থানায় গেলে তার অভিযোগ নেয়নি পুলিশ। এসনয় তাকে অসুস্থ দেখে পুলিশ সদস্যরা রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিয়ে যান। তবে নিরাপত্তাহীনতা অনুভব করায় শেষপর্যন্ত হাসপাতালেও চিকিৎসা গ্রহণ করেননি তিনি।

পরীমনি বলেন, গত চার দিন আগে ভোর বেলার দিকে আমি বনানী থানায় গিয়েছিলাম। সেখানে এক দায়িত্বরত পুলিশের সঙ্গে কথা বলি। আমার কথাবার্তা শুনে ওই পুলিশ কর্মকর্তা আমাকে বলেন—আপনি শান্ত হোন, বাসায় যান, সকাল দশটায় ওসি সাহেব এলে বিষয়টি জানানো হবে।

এ বিষয়ে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া বলেন, ৩/৪ দিন আগে চিত্রনায়িকা পরীমনি ভোর বেলার দিকে বনানী থানায় আসেন। থানার ডিউটি অফিসারের সঙ্গে কথা বলেন। তখন তাকে অসুস্থ অবস্থায় দেখা যায়। পরে বনানী থানা পুলিশ তাকে নিরাপত্তা দিয়ে এভারকেয়ার হাসপাতালে নিয়ে যায়। তাকে বলা হয়— আপনি সুস্থ হলে থানায় আসবেন। কিন্তু তিনি আর যোগাযোগ করেননি, থানায়ও আসেননি।

ওসি আরও জানান, পরীমনি সেদিন পুলিশকে জানিয়েছিলেন তাকে জোর করে কিছু খাওয়ানো হয়েছে। কিন্তু পরবর্তীতে তিনি আর যোগাযোগ করেননি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com