শনিবার, ২৪ Jul ২০২১, ০২:২০ পূর্বাহ্ন

বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য: যে কারণে দিনদুপুরে তিন প্রা’ণ নিলেন ঘা’তক এ’এসআই

বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য: যে কারণে দিনদুপুরে তিন প্রা’ণ নিলেন ঘা’তক এ’এসআই

কুষ্টিয়ায় দিনদুপুরে মা-ছে’লেসহ এক ব্যক্তিকে গু;লি ক;রে হ;;ত্যা;র অ;ভি;যো;গ উঠে;ছে পু’লি;শের এ;ক এএস;আ;ই’র বি;রু;দ্ধে। এ ঘট;নায় স;হকা;রী উপ-পরি;দর্শক (এএসআই) সৌমে;নকে আ;ট;ক ক;রে;ছে পু’লি;শ।

নি;হ;তরা; হলেন- শাকিল (২৮), আসমা (২৫) এবং রবিন (৫)। তাদের মধ্যে শাকি;ল বিকা;শের ডিস্ট্রিবিউ;শন সে;লস অফি;সার প;দে (ডি;এসও) চা;করি; ক;রতেন। শাকি;ল কুমা’র;খালী উপজে’লার চাপ;ড়া ইউনি;য়নের শা;ওতা গ্রামের মেসবাহ আলীর ছে’লে। আসমা’র বাড়ি কুমা’রখালী উপজে’লায়। রবিন আ;সমা’র ছে’লে। তারা এএস;আই সৌ;মে;নের স্ত্রী’’’ ও সন্তান। আ;ট’ক সৌ;মেন খুল;নার ফু;লতলা থা’না;য় সহকা;রী উপ-পরি;দর্শক (এএসআই) হিসেবে কর্ম’রত আছেন।

পু’লিশ, হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সোয়া ১১টার দিকে শহরের কাস্টমস মোড় এলা;কায় প্রকা;শ্যে শাকিল, আ;সমা এবং র;বিন;কে এলো;পা;তাড়ি গু;;লি ক;রে সৌ;মেন। এ স;ময় ;স্থানীয় জন;গণ ও ব্যব;সায়ী;রা তা;কে আ;ট’ক করে। পরে ঘট;নাস্থল থেকে স্থানী;য়রা তাদে;র হাসপা;তা’লে নিয়ে গে;লে; চিকি;ৎসাধীন অ;বস্থায় ;শা;কিল ও র;বিন মা;রা যা;ন।

এবং ঘটনাস্থ;লে ;যান আ;সমা;। পরে পু;লিশ ঘট;নাস্থলে যান এবং অ;ভি;যু’ক্ত সৌমে;নকে অ; স্ত্র ও গু;লি;হ আ;ট’ক করেন। নি;হ;ত;দের ম’রদেহ কুষ্টিয়া জে;নারেল হাসপাতা;লের ম;র্গে; রাখা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com