সোমবার, ২৬ Jul ২০২১, ০৬:৪০ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা

দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা

কুষ্টিয়ায় দিনদুপুরে মা-ছে’লেসহ এক ব্য’ক্তিকে গু’লি করে হ’’ত্যার ঘটনায় ঘা’তককে ধরে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা। শহরের কাস্টম মোড় এলাকায় রোববার দুপুর পৌনে ১২টার দিকে এক না’রী, তার সাত বছরের শি’শু স’ন্তান ও তাদের সঙ্গে থাকা এক ব্য’ক্তিকে গু’লি করে এক দু’র্বৃত্ত।

গু’লি করে পা’লানোর সময় ঘা’তককে ধা’ওয়া দিয়ে ধরে ফে’লেন স্থানীয় জনতা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। হ’’ত্যাকাণ্ডে জ’ড়িত ওই ব্যক্তির পরিচয় এবং হ’’ত্যার কারণ এখন জানাতে পারেনি পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, গু’লি করার পর পরই তিনজন মাটিতে লু’টিয়ে পড়েন। ঘটনাস্থলেই মা’রা যান এক নারী। গু’লিবিদ্ধ অন্য দুজনকে হাসপাতালে নেওয়ার পর তারাও মা’রা যান।

নি’হত ওই নারীর নাম জানা যায়নি। তবে তার শি’শুটি স’ন্তানের নাম রবিন বলে জানিয়েছে পুলিশ। তাদের গ্রামের বাড়ি কুমারখালী উপজে’লার সেওতা গ্রামে। আর নি’হত অন্যজনের নাম শাকিল (২৮)। তিনি বিকাশের ডিস্ট্রিবিউটর বলে জানা গেছে।

কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল ইসলাম যুগান্তরকে বলেন, শহরের কাস্টম মোড় এলাকায় তিনজনকে গু’লি করে এক দু’র্বৃত্ত। এতে ঘটনাস্থলেই এক নারী ও হাসপাতালে নেওয়ার পর তার শি’শু স’ন্তান মা’রা যায়। আর গু’রুতর আ’হত অবস্থায় অন্যজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মা’রা গেছেন।

তিনি বলেন, ঘটনার পরই স্থানীয় জনতা অ’ভিযুক্তকে আ’টকে করে পুলিশে সোপর্দ করেছে। হ’’ত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। ত’দন্ত চলছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com