ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা

| আপডেট :  ১৩ জুন ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৩ জুন ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ণ

অধিকৃত জেরুজালেম আল-কুদস শহরে ই’স’রাইলি বর্বর সে’নাদের গু’লিতে এক ফি’লি’স্তিন না’রী নি’হ’ত হয়েছেন। ই’স’রাইলি সে’নারা শনিবার জেরুজালেম আল-কুদস শহরের উত্তর অংশে কালান্দিয়া এলাকার প্রবেশ পথে ২৮ বছর বয়সি ফি’লি’স্তিন না’রী ইবতিসাম কাআবানেকে লক্ষ্য করে নির্বিচারে গু’লি চালায়। খবর ইরনা ও আলজাজিরার।

এতে তিনি মা’রাত্মক আ’হত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় তার শরীর থেকে প্রচণ্ড র’ক্তক্ষরণ হলেও তাকে হাসপাতা’লে নিয়ে যেতে মেডিকেল টিমগুলোকে অনুমতি দেয়নি ই’স’রাইলি সে’নারা।ফলে অসংখ্য মানুষের চোখের সামনে ই’স’রাইলি সে’নাদের গু’লিবর্ষণের ফলে অ’তিরিক্ত র’ক্তক্ষরণের কারণে ওই ফি’লি’স্তিন না’রী মা’রা যান।

ই’স’রাইলি সে’নারা দাবি করেছে, ওই না’রী একটি চাকু বহন করার কারণে তাকে লক্ষ্য করে গু’লি চালানো হয়েছে। ইহুদিবাদীরা ফি’লি’স্তিন জনগণকে হ’ত্যা করার পর সবসময়ই এ ধরনের অজুহাত তুলে ধরছে।

এর আগে শুক্রবারও ই’স’রাইলি সে’নারা অধিকৃত জর্দান নদীর পশ্চিমতীরের নাবলুস শহরে ১৫ বছর বয়সি এক ফি’লি’স্তিন কি’শোরকে গু’লি করে হ’ত্যা করে। সম্প্রতি অধিকৃত পশ্চিমতীরে প্রায় প্রতিদিনই ফি’লি’স্তিনি জনগণকে পাখির মতো গু’লি করে মা’রছে ইহুদিবাদী সে’নারা।