সং’সদ স’চিবালয় কোয়ার্টার থেকে ছা’ত্রলীগ নে’ত্রীর ঝু’ল’ন্ত ম’রদে’হ উ’দ্ধার

| আপডেট :  ১২ জুন ২০২১, ০৫:৩১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ জুন ২০২১, ০৫:১৮ অপরাহ্ণ

মানুষ ম’রণশীল। পৃথিবীর সব প্রা’ণীই একদিন মৃ’ত্যু বরণ করবে। আল্লাহ তায়ালা বলেন, প্রত্যেক প্রা’ণীকে মৃ’ত্যুর স্বাদ গ্রহণ করতে হবে। আর কি’য়ামতের দিন তোমাদের পরিপূর্ণ বদলা দেওয়া হবে।

নতুন খবর হচ্ছে, রাজধানীর আগারগাঁয়ে সং’সদ স’চিবালয় কোয়ার্টার থেকে এক ছাত্রলীগ নে’ত্রীর ঝু’ল’ন্ত লা”শ উ’দ্ধার করেছে পুলিশ।

তার নাম নুসরাত জাহান (২৮)।শনিবার বিকালে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে প্রতিবেশীদের ফোন পেয়ে পুলিশ বি-২ নম্বর কোয়ার্টারে গিয়ে বাসার দ’রজা ভে’ঙে তার লা”শ উ’দ্ধার করে।

ইরানের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করতে হবে:আবারো চীনের হুংকার ! চীনা পররাষ্ট্রমন্ত্রী ওয়াং ই বলেছেন, ২০১৫ সালে স্বাক্ষরিত ইরানের পরমাণু সমঝোতায় ফিরতে হলে আমেরিকাকে তেহরানের ওপর আরোপিত সব নিষেধাজ্ঞা আগে প্রত্যাহার করতে হবে। অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় যখন পরমাণু সমঝোতা পুনরুজ্জীবনের ধারাবাহিক সংলাপ চলছে তখন এ মন্তব্য করেন ওয়াং ই।

আমেরিকা ২০১৮ সালের মে মাসে এই সমঝোতা থেকে একতরফাভাবে বের হয়ে যায়।শুক্রবার জেনেভায় নিরস্ত্রীকরণ বিষয়ক এক বৈঠকে বক্তব্য দিতে গিয়ে চীনা স্টেট কাউন্সিলর ও পররাষ্ট্রমন্ত্রী ওয়াং ই বলেন, “পরমাণু সমঝোতায় ফেরার জন্য প্রথমে স্বাভাবিকভাবে যে কাজটি করতে হবে তা হচ্ছে ইরানের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার।”