ভাতের গ’রম মাড় ঢেলে গৃ’হকর্মীর শ’রীর ঝ’লসে দিল বাড়িওয়ালার মেয়ে

| আপডেট :  ১২ জুন ২০২১, ০৩:৪৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ জুন ২০২১, ০২:৫২ অপরাহ্ণ

রাজধানীর উত্তরায় ভাতের গ’রম মাড় ঢেলে এক গৃ’হকর্মীর শ’রীর ঝ’লসে দিয়েছে তার গৃ’হকর্তার মে’য়ে। শুক্রবার বিকাল সোয়া ৫টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রাথমিক চি’কিৎসা দিয়ে ঢামেকের

ওয়ান স্টপ ক্রা’ইসিস সেন্টারে ভর্তি করা হয়। উত্তরা পশ্চিম থানার এসআই কাঞ্চন রায়হান যুগান্তরকে এসব তথ্য জানান। পুলিশ ও স্থানীয়রা জানায়, উত্তরা পশ্চিম থানার ৯নং সেক্টরে ( বাসা নং-৪ সি-২০ ) নিয়াশা (১৮) নামের এক গৃ’হকর্মী নি’র্যাতনের শি’কার হয়েছে।

বুধবার গৃ’হকর্মী নিয়াশার শ’রীরে ভাতের গ’রম পানির মাড় ঢে’লে ঝ’লসে দেয় অ’ভিযুক্ত গৃ’হকর্তার মেয়ে সুরভী। পুলিশ জানিয়েছে, ট্রিপল ৯৯৯ এর কল পেয়ে তাকে উ’দ্ধার করে চি’কিৎসার জন্য পাঠানো হয়।

ভু’ক্তভোগী ওই গৃ’হকর্মী জানিয়েছেন, তার শরীরে, ভাতের গরম পানির মাড় ঢেলে বাড়িওয়ালার মেয়ে সুরভী। এ ঘটনায় জি’জ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় আ’টক করা হয়েছে। স্থানীয়রা জানিয়েছে, অ’ভিযুক্ত এই সুরভী এক স’ন্তানের জননী ডি’ভোর্স নারী।

প্রাইভেট হাসপাতালে নি’র্যাতিত গৃহকর্মী চিকিৎসা নিতে গেলে,হাসপাতালের চিকিৎসক, ৯৯৯ এ কল করেন। ভু’ক্তভোগী নিয়াশার গ্রামের বাড়ি সিলেট। তার বাবার নাম আরিফুল ইসলাম।