সোমবার, ২৬ Jul ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
‘এয়ারপোর্ট রেস্টুরেন্ট’ পাওয়া গেল ২০০ ম’রা মু’রগি

‘এয়ারপোর্ট রেস্টুরেন্ট’ পাওয়া গেল ২০০ ম’রা মু’রগি

রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ‘এয়ারপোর্ট রেস্টুরেন্ট’ থেকে ২০০ ম’রা মুরগি উ’দ্ধার করা হয়েছে।

রেস্টুরেন্টটিতে ম’রা মুরগি জ”বাই করার সময় জ’ড়িত ৭ জ’নকে আ’টক করেছে বিমানবন্দর আর্মড পু’লিশ ব্যা’টালিয়ন (এ’পিবিএন)।শনিবার (১২ জুন) বি’ষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর এপিবিএনের অতিরিক্ত পু’লিশ সু’পার (মিডিয়া) মোহাম্ম’দ জিয়াউল হক।

তিনি বলেন, আমাদের সাদা পোশাকের সদস্যরা গো’য়েন্দা তথ্যের ভিত্তিতে এয়ারপোর্টের কাস্টমস হাউসের পার্শ্ববর্তী এয়ারপোর্ট রেস্টুরেন্ট থেকে ২০০ ম’রা মু’রগিসহ হা’তেনাতে ৭ জন’কে আ’টক করা হয়েছে।

প্রাথমিকভাবে যাচাই-বাছাই করে পরবর্তীতে তাদের বি’রু’দ্ধে আ’ইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।এ সময় অ’ভিযানের নেতৃত্ব দেন- শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী ম্যা’জিস্ট্রেট আলী আফরোজ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com