২০ দিনের পরিচয়ে রেলমন্ত্রীর বিয়ে, উপস্থিত ছিলোনা পরিবার

| আপডেট :  ১১ জুন ২০২১, ১১:২৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১১ জুন ২০২১, ১১:২৪ পূর্বাহ্ণ

২০ দিন আগে রেলমন্ত্রী নূরুল ইসলামের (সুজন) কাছে আইন বিষয়ে পরামর্শ গ্রহণ করতে গিয়েছিলাম আইনজীবী শাম্মী আকতার মনি। সেই সূত্রেই পাত্রী হিসেবে শাম্মীকে পছন্দ হয় রেলমন্ত্রীর এবং পরিচয়ের ২০ দিনের মাথায়ই তাকে বিয়ে করে জীবনসঙ্গী করেন ৬৭ বছর বয়সী এই মন্ত্রী।

জানা গেছে, গত ৫ জুন (শনিবার) বিরামপুরের শাম্মী আকতার মনিকে বিয়ে করেছেন রেলমন্ত্রী। বিষয়টি নিশ্চিত করে বিরামপুর পৌর মেয়র অধ্যক্ষ আক্কাছ আলী জানান, শাম্মী আকতার মনি দিনাজপুরের বিরামপুর পৌর শহরের পূর্ব জগন্নাথপুরের বাসিন্দা মৃত. আব্দুর রহিমের মেয়ে। দুই ভাই এক বোনের মধ্যে শাম্মী আকতার মনি দ্বিতীয় সন্তান। তিনি ঢাকার উত্তরাতে থাকেন। বর্তমানে হাইকোর্টে এক সিনিয়র উকিলের সঙ্গে প্র্যাকটিস করছেন।

পৌর মেয়র আরও জানান, শাম্মীর বাবা আব্দুর রহিম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে (পিডিবি) চাকরির সুবাদে ১৯৮২ সাল হতে পাবনা থেকে সপরিবারে বিরামপুরে বসবাস করছিলেন। ইতোপূর্বে শাম্মী আকতার মনির একবার বিয়ে হয়েছিলো কিন্তু ২০১১ সালে তাদের বিচ্ছেদ হয়। তার প্রথম পক্ষের একটি কন্যা সন্তান রয়েছে।

এদিকে জানা গেছে, বিয়েতে রেলমন্ত্রীর পরিবারের কেউ উপস্থিত ছিলেন না। শাম্মী আক্তারের ভাই মো. জাহিদুল ইসলাম জানিয়েছেন, ৫ জুন পারিবারিকভাবে তার বোনের উত্তরার বাসায় বিয়ে সম্পন্ন হয়। এসময় বরপক্ষে উপস্থিত ছিলেন বিরামপুরের বিচারপতি ইজারুল হক ও তার স্ত্রী এবং কনে পক্ষে উপস্থিত ছিলেন তারা দুই ভাই।