৫ জুন বিয়ে করেছেন রেলমন্ত্রী

| আপডেট :  ১১ জুন ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১১ জুন ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ণ

গত ৫ জুন বিয়ে করেছেন ৬৭ বছর বয়ষ্ক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। রেলমন্ত্রীর পরিবার সূত্রে জানা গেছে, রেলমন্ত্রী দিনাজপুরের বিরামপুর উপজেলার মেয়ে শাম্মী আকতার মনিকে (৪২) বিয়ে করেছেন।

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনের পরবার জানিয় শনিবার (০৫ জুন) ইসলামী শরিয়ত ও সরকারি আইন মেনে তাদের বিয়ে সম্পন্ন হয়। এছাড়া বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন শাম্মী আকতার মনির বড় ভাই মো. জাহিদুল ইসলাম মিলন হোসেনও।

রেলমন্ত্রীর নববিবাহিত স্ত্রী শাম্মী বিরামপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত আব্দুর রহিমের মেয়ে। তারা দুই ভাই এক বোন। স্থানীয়রা জানান, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে (​পিডিবি) লাইনম্যান পদে চাকরির সুবাদে কয়েক বছর আগে আব্দুর রহিম বিরামপুরে আসেন। তারপর বিরামপুরেই থেকে যান। এরপর বিরামপুরের নতুন বাজার এলাকায় জায়গা কিনে বাড়ি করে স্থায়ী হন।

বিয়ের বিষয়ে জাহিদুল ইসলাম মিলন বলেন, তার বোন শাম্মী ঢাকার উত্তরায় থাকেন এবং আইন বিষয়ে পড়াশোনা শেষ করে হাইকোর্টে এক সিনিয়রের সঙ্গে প্র্যাকটিস করছেন। আইনি বিষয়ে পরমার্শ নিতে ২০ দিন আগে রেলমন্ত্রীর কাছে গেলে তার বোনকে মন্ত্রীর পছন্দ হয়। পারিবারিকভাবে ৫ জুন উত্তরায় তার বোনের বাসায় তাদের বিয়ে সম্পন্ন হয়।

শাম্মীর ভাড় আরও জানান, বিয়েতে বরপক্ষে উপস্থিত ছিলেন বিরামপুরের বিচারপতি ইজারুল হক ও তার স্ত্রী। কনে পক্ষে আমি ও আমার ভাই উপস্থিত ছিলাম।