রবিবার, ১৩ Jun ২০২১, ০২:৪৬ অপরাহ্ন

শিরোনাম :
সাকিব ইস্যুতে ফেঁসে যাচ্ছেন আম্পায়াররা সাভারে পোশাক শ্রমিকদের অ’বরোধ-বি’ক্ষোভে পুলিশের গু’ লি, না’রী নি’হত গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী
আবারও বিয়ের পিঁড়িতে বসছেন রেলমন্ত্রী

আবারও বিয়ের পিঁড়িতে বসছেন রেলমন্ত্রী

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন আবারও বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। রেলমন্ত্রীর পরিবার এবং মন্ত্রণালয়ের একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। জানা গেছে, কনে পেশায় আইনজীবী এবং রেলমন্ত্রীর আত্মীয়। তবে কেউ কনের নাম পরিচয় প্রকাশ করেননি।

তবে এ বিষয়ে মন্ত্রীর এপিএস রাসেদ প্রধান কিছু বলতে রাজি হন নি। তিনি জানান, এখন কিছুই বলতে পারবেন না। সময়মতো সব জানা যাবে। তবে আরেকটি সূত্র জানিয়েছে, গত শুক্রবার (৪ জুন) মন্ত্রীর বিয়ে সম্পন্ন হয়েছে বলে।

এর আগে ৬৫ বছরবয়সী প্রবীণ আইনজীবী নূরুল ইসলাম সুজনের প্রথম স্ত্রী নিলুফার ইসলাম গত সংসদ নির্বাচনের আগের দিন ২০১৮ সালের ২৯ ডিসেম্বর মারা যান। আর ওই সংসদ নির্বাচনে প্রথমবারের মতো আওয়ামী লীগের প্রার্থী হিসেবে পঞ্চগড়-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন সুজন। নূরুল ইসলাম সুজন ও নিলুফার ইসলাম দম্পতির ঘরে তিন সন্তান রয়েছে।

প্রসঙ্গত, ২০১৪ সালের সেপ্টেম্বর তৎকালীন রেলমন্ত্রী মুজিবুল হক ৬৭ বছর বয়সে বিয়ে করে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছিল।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com