রবিবার, ১৩ Jun ২০২১, ০২:০৬ অপরাহ্ন

শিরোনাম :
দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা আ.লীগ থেকে বাদ পড়ডে যাচ্ছেন বিতর্কিতরা
ম্যাক্রোঁকে চ’ড় দিয়ে ভা’ইরাল সেই যু’বকের যে শা’স্তি হতে পারে

ম্যাক্রোঁকে চ’ড় দিয়ে ভা’ইরাল সেই যু’বকের যে শা’স্তি হতে পারে

জনসংযোগে গিয়ে এক যু’বকের চ’ড় খেলেন ফ’রাসি প্রে’সিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে তার চ’ড় খাওয়ার দৃশ্য দেখা গেছে। এরপরই নি’রাপত্তাকর্মীরা ওই যু’বক ও তার এক সহযোগীকে আ’টক করে।

পুলিশের একটি সূত্র বলেছে, আ’টক যুবকের নাম ড্যামিয়েন ট্যারেল (২৮)। দক্ষিণ-পূর্ব সেন্ট-ভ্যালিয়ের শহরে বসবাস করেন তিনি। এই শহরে ট্যারেলের পরিচিতরা তাকে ঝামেলা সৃষ্টিকারী নন বলে বর্ণনা করেছেন।

স’রকারি কর্মকর্তাকে হে’ন’স্থার অ’ভিযোগে ট্যারেলের বি’রুদ্ধে ত’দন্ত চলমান রয়েছে বলে স্থানীয় একজন প্রসিকিউটর জানিয়েছেন।

সূত্র বলছে, ট্যারেল এবং তার এক সহযোগী এখনো পুলিশি জিম্মায় আছেন। ফ্রান্সের আইনে স’রকারি কর্মকর্তাকে হে’নস্থার দায়ে অ’ভিযুক্ত ব্যক্তিকে সর্বোচ্চ তিন বছরের কা’রাদ’ণ্ড এবং ৪৫ হাজার ইউরো জ’রিমানার বিধান রয়েছে।

এর আগে মঙ্গলবার ফ্রান্সের দক্ষিণ-পূর্বাঞ্চলের ভ্যালেন্স শহরের বাইরের টেইন-ই হারমিটেট এলাকায় স্থানীয় শিক্ষার্থী ও রেস্তোরাঁ কর্মীদের সঙ্গে ক’রোনাভা’ইরাস ম’হামা’রির লকডাউন প্রত্যাহার পরবর্তী পরিস্থিতি নিয়ে কথা বলেন।

স’রকারি এই সফরের সময় ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে হাত মেলানোর সময় উঁচু প্রতিবন্ধকতার বিপরীত দিক থেকে এক যুবকের দিকে প্রে’সিডেন্ট হাত বাড়িয়ে দিলে ওই যুবক ম্যাক্রোঁর গালে সজো’রে চ’ড় মা’রেন। পরে নি’রাপত্তারক্ষী বা’হিনীর সদস্যরা ম্যাক্রোঁকে দ্রুত সেখান থেকে সরিয়ে নেন।

আগামী এক বছরের মধ্যে ফ্রান্সে প্রে’সিডেন্ট নির্বাচন হওয়ার কথা রয়েছে। এরই মধ্যে এই ঘটনায় রাজনীতিকরা নি’ন্দা জানিয়েছেন। সূত্র: রয়টার্স।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com