রবিবার, ১৩ Jun ২০২১, ০২:৪০ অপরাহ্ন

শিরোনাম :
সাকিব ইস্যুতে ফেঁসে যাচ্ছেন আম্পায়াররা সাভারে পোশাক শ্রমিকদের অ’বরোধ-বি’ক্ষোভে পুলিশের গু’ লি, না’রী নি’হত গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী
‘বিয়ে নয়, লিভ-ইনে ছিলাম’ কথায় নুসরাতকে যে জবাব দিলেন নিখিল

‘বিয়ে নয়, লিভ-ইনে ছিলাম’ কথায় নুসরাতকে যে জবাব দিলেন নিখিল

টালিউডের আলোচিত ইস্যু নায়িকা নুসরাত জাহান ও নিখিল জৈনের আলাদা হওয়ার খবর। এদিকে নুসরাত জানিয়েছেন, নিখিলের সঙ্গে তার আইনত বিয়েই হয়নি। তিনি এবং নিখিল সহবাস করতেন।

বিষয়টি নিয়ে নিখিলও মুখ খুলেছেন। তিনি ভারতীয় গণমাধ্যমকে বলেন, ও যা যা বলেছে তা নিয়ে আগেও আমি কোনও মন্তব্য করিনি, এখনও করব না। গোটা বিষয়টি আদালতের আওতায়। সেখানেই যা বলার বলবো।

নুসরাতের সঙ্গে সম্পর্কে অবনতি হওয়ার পর পরই মাস খানেক আগে আদালতে দেওয়ানি মামলা দায়ের করেছেন নিখিল। জানা গেছে, মামলাটির শুনানি জুলাই মাসে।

নুসরাত বিবৃতিতে আরও জানান, তার এবং নিখিলের তুরস্কে বিয়ে হয়েছিল। সে দেশের নিয়ম মেনে। যা ভারতীয় আইনের স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের আওতায় পড়ে না। আদালতের বিচারে নাকি এটা বিয়ে নয়। বরং সম্পর্ক, লিভ ইন সম্পর্ক।

ফলে দাম্পত্য বিচ্ছেদের প্রশ্ন ওঠে না দাবি নুসরাতের। তিনি জানান, অনেকদিন আগে আমরা আলাদা হয়েছি। আমি এটা নিয়ে কথা বলিনি। কারণ ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চেয়েছি। সুতরাং আমার কোনও কাজ সেপারেশনের নিরিখে প্রশ্ন করা উচিত নয়।

আইনের চোখে আমাদের বিয়েই হয়নি। এদিকে পুরো বিবৃতিতে কোথাও নিখিলের নাম উল্লেখ করেননি তিনি। ভাববাচ্যে লেখা পুরো বিবৃতি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com