রবিবার, ১৩ Jun ২০২১, ০২:৪৭ অপরাহ্ন

শিরোনাম :
সাকিব ইস্যুতে ফেঁসে যাচ্ছেন আম্পায়াররা সাভারে পোশাক শ্রমিকদের অ’বরোধ-বি’ক্ষোভে পুলিশের গু’ লি, না’রী নি’হত গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী
সি’রিয়ায় ফের বিমান হা’ম’লা চা’লিয়ে ১১সে’ নাকে মে’ রে ফেললো ই’সরাইল

সি’রিয়ায় ফের বিমান হা’ম’লা চা’লিয়ে ১১সে’ নাকে মে’ রে ফেললো ই’সরাইল

সিরিয়ায় আবার বিমান হা’ম’লা চা’লিয়েছে ই’সরাইল। মঙ্গলবারের এ হা’ম’লায় সি’রিয়ার কমপক্ষে ১১জন সৈ’ন্য মা”রা গেছে বলে সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস জানিয়েছে।

ব্রিটেনভিত্তিক সংস্থা সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস আরো জানায়, মঙ্গলবার ই’সরাইলের বিমান থেকে হোমস, হামা, লাতাকিয়া প্রদেশ এবং রাজধানী দামেস্কে বেশ কিছু হা’ম’লা চা’লানো হয়। হোমস নগরীর কাছের গ্রাম খিরবেতের কাছেই হে’জবুল্লাহর একটি অ’স্ত্রের গুদাম রয়েছে। সেখানে ই’সরাইলের চালানো বিমান হা’ম’লায় ১১ জন প্রা’ণ হা’রায়।

সি’রিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটসের প্রধান রামি আব্দুল রহমান বার্তা সংস্থা এএফপিকে বলেন, ‘কমপক্ষে সাতজন সে’নাস’দস্য এবং ন্যাশনাল ডিফেন্স ফোর্সের চারজন মি’লিশিয়া মা”রা গেছেন।’ ই’সরাইল ও হা’মাসের মধ্যে টানা ১১ দিনের যু’দ্ধের পর এই প্রথম সি’রিয়ায় বিমান হা’ম’লা চালালো ই’সরাইল।

২১ মে মিশরের মধ্যস্থতায় যু’দ্ধবি’রতি মেনে নেয় হা’মাস ও ই’সরাইল। ২০১১ সালে সি’রিয়ায় যু”দ্ধ শুরু হয়। এরপর থেকে সি’রিয়ার ও’পর অনেক বার বি’মান হা’ম’লা চা’লিয়েছে ই’সরাইল। সূত্র: এএফপি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com