ভাই-বোন পরিচয়ে ফ্ল্যাটে থাকা তরুণ-তরুণী ধরা

| আপডেট :  ৮ জুন ২০২১, ১০:৩০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৮ জুন ২০২১, ১০:৩০ পূর্বাহ্ণ

সিলেটে নাজিম আহমদ রাবিদ নামের এক যুবকের রহ’স্যজনক মৃ’ত্যু’র ঘটনায় ভাই-বোন পরিচয়ে ফ্লা’টে থাকা দুই তরুণ-তরুণীসহ তিনজনকে গ্রে’প্তা’র করেছে পুলিশ। গ্রে’প্তা’রকৃতরা ব্যাক্তিরা হলেন- শাহনিয়া বেগম (৩০), তার কথিত ভাই আকবর (২৬) ও ইয়ামিন (২৪)।

আজ মঙ্গলবার সিলেট মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ কমিশনার এবিএম আশরাফুল্লাহ তাহের জানান, নাজিমের মৃ’ত্যু’র ঘটনায় ;হ’;ত্যা’ মা’ম’লা দায়েরের পর তিনজনকে আট’ক করা হয়েছে। এর আগে রাবিদের মৃ’ত্যু’র ঘটনায় সোমবার রাতে শাহনিয়া বেগম, আকবর ও ইয়ামিনকে অ’ভিযু’ক্ত করে কোতয়ালি থা’নায় একটি মা’ম’লা করেন নি’হতের চাচা আলাউদ্দিন আনোয়ার।

সিলেট নগরীর কাজিটুলাস্থ চৌধুরী ভিলা নামে পাঁচতলা বাসার পঞ্চম তলার বি/৫ ফ্ল্যাটটি খালাতো ভাই-বোন পরিচয়ে শাহনিয়া বেগম ও তার ভাই আকবরের সঙ্গে বাসা ভাড়া নেন রাবিদ। সেখানে তিনি প্রায়ই রা’ত কা’টাতে’ন। মৃত্যুর পর নাজিমের থাকার ক’ক্ষ থেকে নানা রকমের মা’দ’কদ্র’ব্য ও সেব’নে’র স’রঞ্জা’মা’দি উ’দ্ধা’র করেছে পুলিশ।

নাজিম যাদের সঙ্গে ভাড়া থাকতেন সেই ছেলে ও মেয়ে তার খালাতো ভাই-বোন নন বলে পুলিশ নিশ্চিত করেছে। গত সোমবার সোমবার সকাল সাড়ে ১০টায় মারা যান নাজিম। পাঁচতলা থেকে পড়ে মারা গেছেন বলে তার ফ্ল্যাটের লোকজন দা’বি করে। তবে পরিবার বলছে এটা ‘হ’;ত্যা’কা’ণ্ড।