মঙ্গলবার, ২২ Jun ২০২১, ১০:১৩ অপরাহ্ন

শিরোনাম :
লেবাননের সঙ্গে যু’দ্ধে জড়ালে জা’হান্নামের আ’গুনে পতিত হবে ই’সরায়েল: হিজবুল্লাহ

লেবাননের সঙ্গে যু’দ্ধে জড়ালে জা’হান্নামের আ’গুনে পতিত হবে ই’সরায়েল: হিজবুল্লাহ

সম্প্রতি ফিলিস্তিনের নিরীহ জনগণের ও’পর ভ’য়াবহ বিমান হা’মলা চা’লিয়েছে ই’সরায়েল। এ বিমান হা’মলায় নি’হত হয়েছে প্রায় ২৫০ ফিলিস্তিনি। টানা ১১ দিন যু’দ্ধের পর হামাসের ক্রমাগত রকেট হা’মলা এবং আন্তর্জাতিক চা’পে যু’দ্ধবিরতি ঘোষণা করে ই’সরায়েল।

আর ফিলিস্তিনের পর ই’সরায়েলের নজর এবার লেবাননের দিকে। আর এর প্রেক্ষিতেই কঠিন হুশিয়ারী দিয়েছেন লেবাননের ইসলামী প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর কেন্দ্রীয় পরিষদের সদস্য হাসান আল বাগদাদি। তিনি বলেছেন, লেবাননের সঙ্গে কোনো যু’দ্ধে জড়ালে ই’সরায়েল জাহান্নামের আ’গুনে পতিত হবে যা তারা কোনো দিন কল্পনাও করেনি।

হাসান আল বাগদাদি বলেছেন ই’সরায়েলি সৈন্যদের দাম্ভিকতার প্রসঙ্গ এনে বলেন, হিজবুল্লাহ দ’খলদার ই’সরায়েলের কমান্ডারদের নানা ধরণের দাম্ভিক কথাবার্তা শুনতে পাচ্ছে। কিন্তু তাদের প্রতি পরামর্শ হচ্ছে দম্ভ কমান, আরেকবার হিসাব-নিকাশে ভু’ল করলে পরিণতি ভালো হবে না।

এসময় তিনি আরও বলেছেন, অতীত থেকে ই’সরায়েলি কমান্ডারেরা শিক্ষা নেয় না, তারা বাস্তবতাকেও উপলব্ধি করতে পারে না। হিংসা-বিদ্বেষ ও অ’পরাধে নিমজ্জিত থাকার কারনেই তারা অতীত থেকে শিক্ষা নিয়ে বাস্তবতাকে উপলব্ধি করতে পারে না। আর তাদের এ ধরণের আচরণই তাদের পতনকে আরও তরান্বিত করবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com