মঙ্গলবার, ২২ Jun ২০২১, ১০:৪৩ অপরাহ্ন

শিরোনাম :
চলন্ত ট্রেনে প্রেম, ঘরে তুলতেই স্বর্ণালংকার নিয়ে পালালেন প্রেমিকা

চলন্ত ট্রেনে প্রেম, ঘরে তুলতেই স্বর্ণালংকার নিয়ে পালালেন প্রেমিকা

হঠাৎ করে দেখা হওয়া পরিচয়, সেখান শুরু ভালোলাগার যা একপর্যায়ে রূপ নেই প্রেমের সম্পর্কে। প্রেমের এমন উদাহরণ প্রায়শই আমাদের চোখে পরে। এমনটিই ঘটেছিলো ভারতের এক যুবকের সাথে। তবে এই প্রেমের শেষ পরিণতি আনন্দদায়ক হয়নি। প্রেমের জেরে প্রায় লাখ টাকা হারাতে হয়েছে যুবককে।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের আলিগড়ে। মেয়েটির সাথে চলন্ত ট্রেনে যুবকটির প্রথম আলাপ-পরিচয় হয়। এরপর একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। যুবতী যুবককে সারাজীবন একসঙ্গে চলার প্রতিশ্রুতি দেন। সেই কথা বিশ্বাস করে সরাসরি অপরিচিত যুবতীকে ঘরে তোলেন যুবক। কিন্তু চার দিন পরই ছেলেটির অনুপস্থিতির সুযোগে লক্ষাধিক টাকার গহনা নিয়ে পালিয়ে যায় ওই যুবতী।

এ ঘটনার পরই থানায় অভিযোগ করতে যান যুবক। কিন্তু অভিযোগ না নিয়েই তাকে ফিরিয়ে দেয় পুলিশ। পরে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দেন যুবক।

স্থানীয় সূত্র জানা গেছে, কোয়ার্শি থানার বাসিন্দা ওই যুবক একটি বেসরকারি সংস্থায় কর্মরত। দেড় মাস আগে অফিসের কাজে ট্রেনে দিল্লি গিয়েছিলেন। ফেরার পথে ট্রেনে পরিচয় হওয়া প্রেমিকাকে নিয়ে উত্তরপ্রদেশের বাড়িতে ফিরেন। সেখানেই দুজনে একসঙ্গে থাকতে শুরু করেন। কিন্তু এরপরই ঘটে এই ঘটনা। আর ঘটনার পর থেকে ওই যুবতীকে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছে যুবকটি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com