মঙ্গলবার, ২২ Jun ২০২১, ১১:১৮ অপরাহ্ন

শিরোনাম :
মিরপুরে নিজের শ’রীরে আ’ গু’ন দিলেন সংবাদ উপস্থাপিকা

মিরপুরে নিজের শ’রীরে আ’ গু’ন দিলেন সংবাদ উপস্থাপিকা

প্রতীকী ছবি

রাজধানীর মিরপুরে নিজের শ’রীরে আ’ গু’ন ধরিয়ে দিয়েছেন এক না’রী। রোরবার (৬ জুন) রাত ৮টার দিকে পূর্ব কাজীপাড়ায় ৪৮১ নম্বর বাসার সামনে এ ঘটনা ঘটে। অগ্নিদ ‘গ্ধ ওই নারীর নাম মাহমুদা সিহাবুম মুবিন মৌ (৩০)। তিনি এক সময় একটি বেস’রকারি চ্যানেলে সংবাদ উপস্থাপিকা ছিলেন।

জাতীয় নি’রাপত্তা গো’য়েন্দা সং’স্থার (এনএসআই) একটি সূত্র সংবাদ মাধ্যমগুলোকে জানিয়েছে, স্বা’মী একাধিক বিয়ে করায় ক্ষো”ভে ওই না’রী নিজের শ’রীরে আ’ গু’ন দিয়েছেন। তার শ’রীর পু’ড়ে গেছে। তাকে রাতেই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। অগ্নিদ’গ্ধ মৌয়ের স্বা’মীর নাম ইরফান হাইউম। তিনিও একটি বেস’রকারি টেলিভিশনে চাকরি করেন বলে জানা গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁ’ড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া চি’কিৎসকের বরাত দিয়ে বলেন, মাহমুদার শরীরের ৪৬ শতাংশ পু’ড়ে গেছে। তার অবস্থা শঙ্কটাপন্ন বলে জানিয়েছেন চি’কিৎসকেরা। যে কারণে তাকে হাইডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) ‘চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি আরো জানান, ‘হাইউম’ নাম পরিচয় দেয়া এক ব্যক্তি তাকে দ’গ্ধ অবস্থায় হা’সপাতালে ভর্তি করিয়েছেন। হাইউম জানিয়েছেন, মিরপুরের কাজীপাড়া এলাকার বাসায় এ ঘটনা ঘটেছে। হাইউম নামের ওই ব্যক্তির সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি নিজেকে ওই না’রীর স্বামী বলে পরিচয় দেন। তবে কীভাবে মাহমুদা দ’গ্ধ হয়েছেন, তিনি সেটি বলেননি। হাইউম একটি বেস’রকারি টেলিভিশন চ্যানেলে কাজ করেন বলে জানান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com