রবিবার, ১৩ Jun ২০২১, ০২:২০ অপরাহ্ন

শিরোনাম :
গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা আ.লীগ থেকে বাদ পড়ডে যাচ্ছেন বিতর্কিতরা
হেফাজতের নতুন কমিটি ঘোষণা আজ, থাকছেন যারা

হেফাজতের নতুন কমিটি ঘোষণা আজ, থাকছেন যারা

নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে হেফাজতে ইসলাম কতৃক দেশজুড়ে সংগঠিত সহিংসতার পর বাতিল করা হয়েছিলো হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটি। পরবর্তীতে গঠন করা হয়েছিলো একটি আহ্বায়ক কমিটি।আর দীর্ঘদিন কেন্দ্রীয় কমিটিবিহীন থাকার পর আগামীকাল সংগঠনটির আংশিল কেন্দ্রীয় কমিটি ঘোষণা হচ্ছে। পরবর্তীতে এতে আরও সংযোজন হবে।

কমিটির বিষয়ে নাম প্রকাশ না করা শর্তে হেফাজতের এক কেন্দ্রীয় নেতা বলেন, বিতর্কিত নেতাদের বাদ দিয়ে কমিটি গঠনের উদ্যোগ নেওয়া হয়েছে। এছাড়া যারা বিভিন রাজনৈতিক দলের পদে আছেন তাদেরকেও নতুন এ খসড়া কমিটিতে রাখা হয়নি। সেই হিসেবে কমিটি মামুনুল হক, নাছির উদ্দিন মুনির, আজিজুল হক ইসলামাবাদী, কেন্দ্রীয় জাকারিয়া নোমান ফয়জীর মত বিতর্কিত নেতারা বাদ পড়তে যাচ্ছেন।

তবে কয়েকটি নির্ভরযোর‍্য সূত্রে জানা গেছে, কমিটিতে আমির হিসেবে জুনায়েদ বাবুনগরীকে আমির এবং মহাসচিব হিসেবক নুরুল ইসলাম জিহাদীকে রাখা হয়েছে। আংশিক এ কমিটি ৩৮ সদস্যবিশিষ্ট হতে পারে। এছাড়া নতুন এ কমিটিত প্রয়াত আমীর শাহ আহমদ শফীর বড় ছেলে মো. ইউসুফকেও রাখা হচ্ছে।

নতুন এ কমিটিতে নায়েবে আমির হিসেবে রাখা হচ্ছে, মাওলানা সালাউদ্দিন নানুপুরী, মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী, মাওলানা উবায়দুর রহমান মাহবুব (বরিশাল), অধ্যক্ষ মিজানুর রহমান এবং মাওলানা মুহিব্বুল হক (সিলেট) সহ কয়েকজনকে।

এছাড়া হেফাজত ইসলাম সূত্রে আরও জানা গেছে, কমিটিতে যুগ্ম মহাসচিব হিসেবে রয়েছেন- মাওলানা আবদুল আউয়াল (নারায়নগঞ্জ), মাওলানা সাজিদুর রহমান (বি-বাড়িয়া)ও মাওলানা আরশাদ রহমানী (বসুন্ধরা)।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com