রবিবার, ১৩ Jun ২০২১, ০২:১৯ অপরাহ্ন

শিরোনাম :
গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা আ.লীগ থেকে বাদ পড়ডে যাচ্ছেন বিতর্কিতরা
শিক্ষাপ্রতিষ্ঠান খোলা ও ফি মওকুফের দাবিতে বিক্ষোভ

শিক্ষাপ্রতিষ্ঠান খোলা ও ফি মওকুফের দাবিতে বিক্ষোভ

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া, শিক্ষা ব্যয় বৃদ্ধির সিদ্ধান্ত বাতিল ও করোনাকালীন শিক্ষার্থীদের বেতন ফি মওকুফ করার দাবিতে বিক্ষোভ করেছে গণতান্ত্রিক ছাত্র কাউন্সিল। রোববার (৬ জুন) বেলা ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে তিন দফা দাবিতে বিক্ষোভ করেন শিক্ষার্থীরা।

তারা বলেন, বারবার শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বৃদ্ধির মাধ্যমে শিক্ষার্থীদের হুমকির মুখে ঠেলে দেওয়া হচ্ছে। এতে শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি মানসিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। এ সময় নতুন বাজেটে প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ওপর কর বৃদ্ধির সমালোচনাও করেন তারা।

শিক্ষার্থীরা হুঁশিয়ারি দিয়ে বলেন, বিশ্ববিদ্যালয়ের ওপর কর আরোপ করে শিক্ষাকে পণ্যে রূপান্তর করছে সরকার। অবিলম্বে এই কর আরোপের সিদ্ধান্ত বাতিল না করলে কঠোর আন্দোলন করা হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com