গাড়িতে জেনারেল সোলাইমানির বিশাল ছবি দিয়ে ফিলিস্তিনি যোদ্ধাদের কুচকাওয়াজ

| আপডেট :  ৪ জুন ২০২১, ০৫:৪৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ জুন ২০২১, ০৫:২৫ অপরাহ্ণ

ফিলিস্তিনের পপুলার ফ্রন্ট ফর দ্যা লিবারেশনের সা’মরিক শাখা আবু আলী মুস্তাফা ব্রিগেড গাজায় সা’মরিক কুচকাওয়াজে ইসরাইলের সঙ্গে যেকোনো লড়াইয়ের জন্য নিজেদের প্রস্তুতির কথা ঘোষণা করেছে।

কুচকাওয়াজে অংশগ্রহণকারীরা এ সময় শোভাযাত্রার আয়োজন করে, আর এই শোভাযাত্রার সামনের গাড়িতে শোভা পায় ইরানের শহীদ জেনারেল কাসেম সোলাইমানির বিশাল ছবি। তারা কাসেম সোলাইমানিকে বায়তুল মুকাদ্দাসের শহীদ বলে ঘোষণা করে।

হাজার হাজার মানুষের এই শোভাযাত্রার সামনের গাড়িতে কাসেম সোলাইমানির ছবি রেখে ফিলিস্তিনি যো’দ্ধারা জানিয়ে দেন, ফিলিস্তিনের পক্ষের শক্তিকে তারা ভালো ভাবে চেনে। আর যারা বিশ্বাসঘা’তকতা করছে তাদেরকেও তারা চিনে রাখছে।

সা’মরিক কুচকাওয়াজের সময় আবু আলী মুস্তাফা ব্রিগেডের একজন সদস্য বলেন, “আমরা গোটা বিশ্ববাসীকে জানাতে চাই প্রতিরোধ সংগ্রাম আগের চেয়ে এখন অনেক শক্তিশালী।”

তিনি আরও বলেন, ফিলিস্তিনি ভূখণ্ড শুধু ফিলিস্তিনিদের। এ ব্যাপারে কোনো ছাড় দেওয়া হবে না। এ সংক্রান্ত যেকোনো ধরণের আঁতাত মোকাবেলা করার ঘোষণা দেন এই ফিলিস্তিনি যো’দ্ধা।

২০২০ সালের ৩ জানুয়ারি ইরানের ইসলামী বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র কুদস ফোর্সের প্রধান জেনারেল কাসেম সোলাইমানি বাগদাদ আন্তর্জাতিক বিমান বন্দরের পাশে মা’র্কিন ড্রো’ন হা’মলায় শাহাদাৎবরণ করেন।#

পার্সটুডে