রবিবার, ১৩ Jun ২০২১, ০২:৫১ অপরাহ্ন

শিরোনাম :
সাকিব ইস্যুতে ফেঁসে যাচ্ছেন আম্পায়াররা সাভারে পোশাক শ্রমিকদের অ’বরোধ-বি’ক্ষোভে পুলিশের গু’ লি, না’রী নি’হত গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী
মা হওয়ার দাবি নুসরাতের, স্বামী নিখিল বললেন ‘সন্তান আমার নয়’

মা হওয়ার দাবি নুসরাতের, স্বামী নিখিল বললেন ‘সন্তান আমার নয়’

নায়িকা হিসেবে টালিউডের বেশ জনপ্রিয় নুসরাত জাহান। পাশাপাশি বর্তমানে তিনি ভারতের নির্বাচিত সংসদ সদস্যও।আর সম্প্রতি আলোচিত এই নায়িকা সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি খুশির সংবাদ শেয়ার করেছেন। জানিয়েছেন মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

খুশির সংবাদ শেয়ার করলেও এখনই এ বিষয়ে কথা বলার জন্য প্রস্তুত নন তিনি। তবে এ বিষয়ে মুখ খুলেছেন নুসরাতের স্বামী নিখিল। নিখিল জানিয়েছেন সন্তান তার নয়।তিনি বলেছেন, আমি এ বিষয়ে কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘদিন যাবত আমার কোনো সম্পর্ক নেই। আর এ থেকে এটাই স্পষ্ট যে, এই সন্তান আমার নয়।

এদিকে, নুসরাতের ঘনিষ্ঠমহল দাবি করছে অভিনেতা যশ দাসগুপ্ত এবং নুসরাতের জীবনে নতুন অতিথি আসতে যাচ্ছে। তারা তারা এক মাস আগেই এই সুখবর পেয়েছেন। তবে এ বিষয়ে এখন ই কোনো মন্তব্য করতে রাজি হননি যশ দাসগুপ্ত।

প্রসঙ্গত, নুসরাতের সাথে তার স্বামী নিখিলের গত কয়েক মাস ধরেই টানাপড়েন চলছে। তাদের মধ্যে আইনি বিচ্ছেদ না হলেও তারা এখন আর একসঙ্গে থাকছেন না। এছাড়া গুঞ্জন রয়েছে ‘এসওএস কলকাতা’ ছবির শুটিংয়ের সময় থেকে যশ দাসগুপ্তের প্রেমে পড়েছেন নিখিল।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com