রবিবার, ১৩ Jun ২০২১, ০২:৩২ অপরাহ্ন

শিরোনাম :
সাভারে পোশাক শ্রমিকদের অ’বরোধ-বি’ক্ষোভে পুলিশের গু’ লি, না’রী নি’হত গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা
৮ মাসের অ’ন্তঃসত্ত্বা গৃ’হবধূকে গ’লা কে’টে হ’’ত্যা, শা’শুড়ি-দে’বর আ’টক

৮ মাসের অ’ন্তঃসত্ত্বা গৃ’হবধূকে গ’লা কে’টে হ’’ত্যা, শা’শুড়ি-দে’বর আ’টক

সারাদেশ: নাটোরের বড়াইগ্রাম উপজে’লায় নিজ ঘরে শাহানুর বেগম (৩৫) নামে আট মাসের অ’ন্তঃসত্ত্বা গৃ’হবধূকে গ’লা ও হাত-পায়ের রগ কে’টে হ’’ত্যা করা হয়েছে। বুধবার রাতে উপজে’লার জোয়াড়ি ইউনিয়নের ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নি’হত শাহানুর ভবানীপুর জোলাপাড়া গ্রামের চা দোকানি রাশেদুল ইসলাম রাশেদের স্ত্রী।

এ ঘটনায় পুলিশ নি’হতের শাশুড়ি রশেনা বেগম ও দেবর আবদুর রশিদকে জি’জ্ঞাসাবাদের জন্য আ’টক করেছে। স্থানীয়রা জানান, চলমান লকডাউনে ব্যবসায় মন্দা যাওয়ায় কয়েক দিন আগে শাহানুর বেগমের স্বামী রাশেদ কাজের সন্ধানে ঈশ্বরদী যান। এ সময় তিনি তিন স’ন্তানসহ বাড়িতেই থাকতেন। বুধবার রাতে ঘটনাস্থলের পাশেই গানের অনুষ্ঠান চলছিল।

শাহানুরের দুই স’ন্তানকে নিয়ে শাশুড়িসহ পরিবারের সবাই গানের অনুষ্ঠানে যান। এ সময় এক বছরের শি’শুস’ন্তান নিয়ে নিজ ঘরেই ঘুমিয়েছিলেন তিনি। ফাঁকা বাড়িতে একা থাকার সুযোগে কে বা কারা তাকে হ’’ত্যা করে। পরে রাত সাড়ে ১২টার দিকে গানের অনুষ্ঠান থেকে বাড়িতে ফিরে নি’হতের আট বছরের শি’শুকন্যা তার মায়ের র’ক্তাক্ত লা’শ দেখে চি’ৎকার করলে পরিবারের সদস্যরা এগিয়ে আসেন।

এ সময় নি’হতের এক বছরের শি’শুটি মায়ের পাশে র’ক্তে গড়াগড়ি খাচ্ছিল। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নি’হতের লা’শ উ’দ্ধার করে। বৃহস্পতিবার সকালে সিআইডি এসে প্রাথমিক আলামত সংগ্রহের পর ম’রদেহ উ’দ্ধার করে ম’য়নাত’দন্তের জন্য নাটোর ম’র্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় মা’মলা প্রক্রিয়াধীন। নি’হতের লা’শ উ’দ্ধার করে ম’র্গে পাঠানো হয়েছে। কী কারণে, কারা এ হ’’ত্যাকাণ্ড ঘটিয়েছে, তা ত’দন্ত করে পরে জানানো হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com