রবিবার, ১৩ Jun ২০২১, ০২:২৮ অপরাহ্ন

শিরোনাম :
সাভারে পোশাক শ্রমিকদের অ’বরোধ-বি’ক্ষোভে পুলিশের গু’ লি, না’রী নি’হত গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা
প্রতারণার ফাঁদে মাশরাফী বিন মর্তুজা

প্রতারণার ফাঁদে মাশরাফী বিন মর্তুজা

গ্রাহকদের সাথে প্রতারণার অভিযোগে (এসপিসে) গ্রুপের সাথে চুক্তি বাতিল করে উকিল নোটিশ পাঠিয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মর্তুজা। এই বিষয়ে ম্যাশ নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাসও দিয়েছেন। ২০২১ সালের এপ্রিল মাসে (এসপিসি) গ্রুপের শুভেচ্ছাদূত হয়েছিলেন ম্যাশ।

চুক্তিমতে (এসপিসি গ্রুপ) তাদের পণ্যের প্রচার-প্রচারণায় মাশরাফীর ছবি ও ভিডিও ব্যবহার করার কথা ছিলো। তবে যে ধরনের ব্যবসার কথা মাশরাফিকে বলা হয়েছিলো আসলে (এসপিসি গ্রুপ) সে ধরনের ব্যাবসার সাথে জড়িত নয়। এর অর্থ মাশরাফীকে তারা ভুল তথ্য দিয়েছিলেন। সেই কারণের টাইগারদের সাবেক ক্যাপ্টেন তাদের সাথে চুক্তি বাতিল করে আইনি নোটিশ পাঠিয়েছেন এবং গ্রহকদের সাবধান করার জন্য নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাসও দিয়েছেন।

বুধবার ভোরে মাশরাফী তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, গত এপ্রিলে আমি ‘SPC GROUP’ নামের একটি প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত হয়েছিলাম। তাদের সঙ্গে আমার চুক্তি ছিল,’শুভেচ্ছা দূত’ হিসেবে তারা তাদের প্রতিষ্ঠানের প্রচারে আমার ছবি ও ধারণকৃত ভিডিও ব্যবহার করতে পারবেন। বিনিময়ে তারা নড়াইলে ১০০টি উন্নতমানের সিসিটিভি স্থাপনসহ সামাজিক উন্নয়নের কাজ করবে।

কিন্তু সম্প্রতি আমি জানতে পেরেছি, তাদের প্রতিষ্ঠান সম্পর্কে যে ধারনা আমাকে দেওয়া হয়েছিল, তাদের ব্যবসার ধরন তা নয়। দুই বছরের চুক্তি থাকলেও দুই মাসের মধ্যেই তাদের সম্পর্কে জানার পরই আমি তাদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। ইতিমধ্যেই আমি তাদেরকে উকিল নোটিশ পাঠিয়েছি, আনুষ্ঠানিকভাবে চুক্তি শেষ করার আইনি প্রক্রিয়া এগিয়ে নিচ্ছি। আমি সবাইকে অনুরোধ করব, আমার নাম বা ছবি দেখে বিভ্রান্ত হয়ে এই প্রতিষ্ঠানের সঙ্গে না জড়াতে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com