রবিবার, ১৩ Jun ২০২১, ০২:২৫ অপরাহ্ন

শিরোনাম :
গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা
ভা’রতে ৫০০ ত;রুণী পা;চার করা সেই বস রাফির ‘এক্স;ক্লুসিভ ভিডিও’

ভা’রতে ৫০০ ত;রুণী পা;চার করা সেই বস রাফির ‘এক্স;ক্লুসিভ ভিডিও’

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশি এক তরুণীকে ভা’রতে নিয়ে ভিডিও ভাই’রাল হয় এতে ভা’রত ও বাং;লাদেশের আ;ইনশৃঙ্খলা বা; হিনী নড়েচড়ে বসে।

রাফি গত ৫ বছর ধরে নারী;পাচা;রের সঙ্গে জ;ড়িত। দুই বছর আগে তার সঙ্গে টিক;ট’ক ;হৃদ;য়ের প;রিচয় হয়। রাফি টিকট’ক হৃদয়ের মাধ্যমে প্রায় অর্ধশ;তা;ধিক তরু;ণীকে ভা;র;তে পাচার করেছে বলে জানা গেছে।

গ্রে;;ফতা;র বস রাফি জিজ্ঞাসাবাদে জানান, ভা’রতে ওই তরুণী দুই বাংলাদেশি নারীকে দেশে পালিয়ে আসতে সহযোগিতা করেন। এজন্য তাকে **র করা হয়। তাকেও বলা হয়, যদি তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করেন, তাহলে ভিডিও স্বজনদের কাছে পাঠানো হবে।

সম্প্রতি ভাই’রাল হওয়া ভিডিওর ওই নারীকে পাচারের উদ্দেশ্যে টিক;ট’ক হৃদ;য়কে প্র;লুব্ধ ক;রেন বস রাফি। পরে বস রাফি তাকে গত বছ;রের অক্টোবর মাসে পা; চার করে বে;ঙ্গালুরে নিয়ে ;সেফ হাউসে অব;স্থান করায়। সেখানে ভিডিও;টি ধারণ করা হয়।ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com