বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ১০:১১ অপরাহ্ন

শিরোনাম :
‘ওবায়দুল কাদেরের কোনো শরম নেই, ফেয়ার ভোট হলে মন্ত্রীগিরি ‘টঙ্গে’ উঠবে : কাদের মির্জা প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ধরাকে সরা জ্ঞান করতেন পরীমনি! ২৪ ঘণ্টায় সাড়ে ৩ কোটি টাকার গাড়ি কেনেন পরীমনি, নানা রহস্য একে একে মৃত্যু : পরপর তিন বোনকেই বিয়ে নাসিরকে বাঁচাতে পরীমনির ডিএনএ টেস্ট করাতে চান আইনজীবী ভাত না খেয়ে কেটে গেছে জীবনের ৩৯ বছর! পলাশীর খলনায়িকা ঘসেটি বেগমের শেষ দিনগুলো কেটেছিল ঢাকার যে প্রাসাদে সারাদেশে আবারও কঠোর লকডাউনের ঘোষণা আসছে! ভাগ্নের সঙ্গে মায়ের কু’কীর্তি দেখে ফেলায় নিজের মে’য়ের ন’ গ্ন ভিডিও করল মা আন্তর্জাতিক না’রী পা’চা’র চ’ক্রের স’দস্য নদীকে নিয়ে চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ
স্বা’মীর নি’ র্যাতন থেকে বাঁ’চতে সদ্য জন্ম নেয়া মে’য়েকে পা’নিতে ফে’লে দিলেন মা

স্বা’মীর নি’ র্যাতন থেকে বাঁ’চতে সদ্য জন্ম নেয়া মে’য়েকে পা’নিতে ফে’লে দিলেন মা

সাতক্ষীরার তালায় আটদিন বয়সের কন্যাশি’শুকে পা’নিতে ফে’লে হ’’ত্যার অ’ভিযোগে শ্যামলী নামে এক না’রীকে আ’টক করেছে পুলিশ। বুধবার (২ জুন) ভোরে তালা উপজে’লার রায়পুর গ্রামে বাড়ি থেকে তাকে আ’টক করা হয়।

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে ওই শি’শুর ম’রদে’হ বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুর থেকে উ’দ্ধার করে পুলিশ। ঘা’ত’ক মা শ্যামলী রায়পুর গ্রামের মানিক ঘোষের স্ত্রী।

স্থানীয়রা জানান, ওই দ’ম্পতির আগের তিনটি কন্যা স’ন্তান রয়েছে। বারবার কন্যা স’ন্তান জন্ম হওয়ায় স্বামী মানিক ঘোষ শ্যামলীকে শা’রীরিক ও মা’নসিক নি’র্যাতন করতেন। তাই তার ভ’য়ে বা’ধ্য হয়ে সদ্য জন্ম নেয় নিজ কন্যাশি’শুকে পা’নিতে ফে’লে হ’’ত্যা করতে পারে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল জানান, শি’শুটির ম’রদেহ উ’দ্ধার করে হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। প্রাথমিক জি’জ্ঞাসাবাদে শি’শুটির মা বি’ষয়টি স্বীকার করেছে। এ ঘটনায় মা’মলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com