রবিবার, ১৩ Jun ২০২১, ০১:৪৬ অপরাহ্ন

আমির খানের মেয়ের ভিডিও ভাইরাল

আমির খানের মেয়ের ভিডিও ভাইরাল

গত বছর নভেম্বর থেকেই ইরা-নূপূরের প্রেম নিয়ে গুঞ্জন জারি ছিল বলিউডে। চলতি বছরে ফেব্রুয়ারি মাস নাগাদ ফিটনেস কোচ নুপূর শিখরের সঙ্গে নিজের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন ‘আমির কন্যা’ ইরা খান।

এরপর থেকে প্রায়শই প্রেমিকের সঙ্গে নিজের ঘনিষ্ঠ মুহূর্তের নানা ঘনিষ্ঠ ছবি আপলোড করছেন ইরা। সম্প্রতি ফের একবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সেই ভিডিওতে তাঁর এবং নূপূরের নানান মুষ্টি মুহূর্তের ছবি ধরা রয়েছে।

ঘনিষ্ঠ মুহূর্ত থেকে শুরু করে শরীরচর্চা, আবার কখনও বা দূরে কোনও নির্জন প্রান্তরে শুধুমাত্র তাঁদের ‘কোয়ালিটি টাইম’ কাটানোর সব মুহূর্ত ধরা পড়েছে সেই ভিডিওতে। এই জুটির নিজেদের বন্ধুবান্ধবরা যেমন জায়গা পেয়েছেন এই বিভিন্ন ছবির মোন্তাজে, তেমন রয়েছে নুপূর-ইরার ক্যান্ডেল লাইট ডিনারের মুহূর্তরাও।

প্রেমিককে তাঁর জীবনের অন্যতম ভরসার জায়গা উল্লেখ করতেও ভোলেননি তিনি এই ভিডিওর ক্যাপশনে প্রসঙ্গত,ইরা-নুপূরের ‘কাপল গোলস’-এ মুগ্ধ নেটদুনিয়া। নুপূরের প্রতি তাঁর অগাধ ভরসার কথা এর আগেও সোশ্যাল মিডিয়ায় একাধিকবার বলেছেন ২৩ বছরে পা রাখা ইরা খান। । কীভাবে নুপূরের সঙ্গ ধীরে ধীরে তাঁকে বদলিয়েছে, নিজের প্রতি হারানো বিশ্বাস ফিরিয়ে এনেছে সেকথাও জানিয়েছেন আমির-কন্যা। সোশ্যাল মিডিয়ায় দেওয়ালে মজা করে প্রেমিককে নানান মজার নামে ডাকার পাশাপাশি ‘স্বপ্নের পুরুষ’ বলে লিখতেও পিছপা হননি ইরা। হিন্দুতান টাইমস

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com