বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৯:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
‘ওবায়দুল কাদেরের কোনো শরম নেই, ফেয়ার ভোট হলে মন্ত্রীগিরি ‘টঙ্গে’ উঠবে : কাদের মির্জা প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ধরাকে সরা জ্ঞান করতেন পরীমনি! ২৪ ঘণ্টায় সাড়ে ৩ কোটি টাকার গাড়ি কেনেন পরীমনি, নানা রহস্য একে একে মৃত্যু : পরপর তিন বোনকেই বিয়ে নাসিরকে বাঁচাতে পরীমনির ডিএনএ টেস্ট করাতে চান আইনজীবী ভাত না খেয়ে কেটে গেছে জীবনের ৩৯ বছর! পলাশীর খলনায়িকা ঘসেটি বেগমের শেষ দিনগুলো কেটেছিল ঢাকার যে প্রাসাদে সারাদেশে আবারও কঠোর লকডাউনের ঘোষণা আসছে! ভাগ্নের সঙ্গে মায়ের কু’কীর্তি দেখে ফেলায় নিজের মে’য়ের ন’ গ্ন ভিডিও করল মা আন্তর্জাতিক না’রী পা’চা’র চ’ক্রের স’দস্য নদীকে নিয়ে চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ
অভিনেত্রীকে ধ” র্ষ’ণের অ’ভিযোগে সাবেক ম’ন্ত্রী গ্রে’প্তার

অভিনেত্রীকে ধ” র্ষ’ণের অ’ভিযোগে সাবেক ম’ন্ত্রী গ্রে’প্তার

প্রতীকী ছবি

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পাঁচ বছর ধরে এক অভিনেত্রীকে ধ”ণের অ’ভিযোগ উঠেছে ভারতের তামিলনাড়ুর সাবেক মন্ত্রী এম মনিকান্দনের বি’রুদ্ধে। এমনকি তার বি’রুদ্ধে তিনবার জো’রপূর্বক গ’র্ভপাত ও সপরিবারে প্রা’ণে মা’রার হু’মকি দেওয়ার অ’ভিযোগও করেছেন ওই অভিনেত্রী।

সোমবার (৩১ মে) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, তামিল ওই অভিনেত্রীর অ’ভিযোগের ভিত্তিতে মনিকান্দনকে গ্রে’প্তার করেছে পুলিশ। তার বি’রুদ্ধে দুই দিন আগে অ’ভিযোগ দা’য়ের করা হয়।

অ’ভিযোগপত্রে অভিনেত্রী জানিয়েছেন, দীর্ঘ পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন তারা। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে শা’রীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন মণিকান্দন। এরপর তিনি অ’ন্তঃসত্ত্বা হয়ে পড়লে জো’র করে গ’র্ভপাতও করানো হয়। এভাবে পাঁচ বছরে তিনবার জো’র করে গ’র্ভপাত করতে বা’ধ্য করেছিলেন অল ইন্ডিয়া আন্না দ্রাবিড়া মুনেত্রা কাজাগামের (এআইএডিএমকে) সাবেক এই মন্ত্রী। যদিও মন্ত্রী তাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন, বিয়ের পর তাদের স’ন্তান পৃথিবীর আলো দেখবে।

অভিনেত্রীর অ’ভিযোগ, এম মণিকান্দনের সহকারীরা তার পরিবারকে হে’নস্তা করেছে। এমনকি তাকে দেশ ছেড়ে চলে যাওয়ার হু’মকি দিয়েছে। দেশ না ছাড়লে তার ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার হু’মকিও দেওয়া হয়েছে। ভাড়া করা খু’নির সাহায্যে অভিনেত্রীকে খু’ন করার হু’মকিও দেন।

অবশ্য পুরো বি’ষয়টিই অস্বীকার করেছেন এম মণিকান্দন। ওই তামিল অভিনেত্রীকে তিনি চেনেনই না বলেও দাবি করেছেন। সূত্রঃ সময় নিউজ

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com