রবিবার, ১৩ Jun ২০২১, ০২:২০ অপরাহ্ন

শিরোনাম :
গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা আ.লীগ থেকে বাদ পড়ডে যাচ্ছেন বিতর্কিতরা
ঝগড়া করতে করতে বারান্দা ভেঙ্গে পড়ে গেলেন দম্পতি

ঝগড়া করতে করতে বারান্দা ভেঙ্গে পড়ে গেলেন দম্পতি

দাম্পত্য সম্পর্কে মনোমালিন্য কলহ অনেকটা স্বাভাবিক বিষয়। এমন কোনো দম্পতি খুঁজে পাওয়া যাবেনা যাদে মধ্যে কখনো ঝগড়া হয়নি। তবে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া মাঝে মধ্যেই এতই ভয়ানক রূপ ধারণ করে যে, আশপাশের মানুষের চেয়ে থাকা ছাড়া আর কিছুই করার থাকে না। তেমনই এক ঘটনা ঘটেছে রাশিয়ায়।

টাইমস নাউ নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, এক দম্পতি সেন্ট পিটার্সবার্গে নিজ বাড়িতে দ্বিতীয় তলার ব্যালকনিতে ঝগড়া করছইলেন। আর ঝগড়া করতে করতে তারা রেলিং ভেঙে ২৫ ফুট নিচে ফুটপাতে গিয়ে পড়েন। পরে পথচারীরা তাদেরুদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ইতমধ্যে এ ঘটনায় একজন পথচারীর ধারণ করা একটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যায়, ওলগা ভলকোভা এবং ইভজেনি কারলাগিন সেন্ট পিটার্সবার্গে নিজেদের বাড়ির দ্বিতীয় তলায় ঝগড়া করছেন তারা। হঠাৎ করে এই দম্পতি ব্যালকনির রেলিং ভেঙে নিচে পড়ে যান।

তবে সৌভাগ্যক্রমে তাদের আঘাত প্রাণঘাতী ছিল না। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, এই দম্পতির একটি ছেলে রয়েছে। সকাল ১০টার দিকে তারা ব্যালকনিতে ঝগড়া করছিল। এ ঘটনার পর সেন্ট পিটার্সবার্গ রাজ্য কৌঁসুলির অফিস ওই ব্যালকনিটিতে কোনও ত্রুটি ছিল কিনা সেটি তদন্ত শুরু করেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com