ঝগড়া করতে করতে বারান্দা ভেঙ্গে পড়ে গেলেন দম্পতি

| আপডেট :  ৩১ মে ২০২১, ০৮:১০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩১ মে ২০২১, ০৮:১০ পূর্বাহ্ণ

দাম্পত্য সম্পর্কে মনোমালিন্য কলহ অনেকটা স্বাভাবিক বিষয়। এমন কোনো দম্পতি খুঁজে পাওয়া যাবেনা যাদে মধ্যে কখনো ঝগড়া হয়নি। তবে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া মাঝে মধ্যেই এতই ভয়ানক রূপ ধারণ করে যে, আশপাশের মানুষের চেয়ে থাকা ছাড়া আর কিছুই করার থাকে না। তেমনই এক ঘটনা ঘটেছে রাশিয়ায়।

টাইমস নাউ নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, এক দম্পতি সেন্ট পিটার্সবার্গে নিজ বাড়িতে দ্বিতীয় তলার ব্যালকনিতে ঝগড়া করছইলেন। আর ঝগড়া করতে করতে তারা রেলিং ভেঙে ২৫ ফুট নিচে ফুটপাতে গিয়ে পড়েন। পরে পথচারীরা তাদেরুদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ইতমধ্যে এ ঘটনায় একজন পথচারীর ধারণ করা একটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যায়, ওলগা ভলকোভা এবং ইভজেনি কারলাগিন সেন্ট পিটার্সবার্গে নিজেদের বাড়ির দ্বিতীয় তলায় ঝগড়া করছেন তারা। হঠাৎ করে এই দম্পতি ব্যালকনির রেলিং ভেঙে নিচে পড়ে যান।

তবে সৌভাগ্যক্রমে তাদের আঘাত প্রাণঘাতী ছিল না। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, এই দম্পতির একটি ছেলে রয়েছে। সকাল ১০টার দিকে তারা ব্যালকনিতে ঝগড়া করছিল। এ ঘটনার পর সেন্ট পিটার্সবার্গ রাজ্য কৌঁসুলির অফিস ওই ব্যালকনিটিতে কোনও ত্রুটি ছিল কিনা সেটি তদন্ত শুরু করেছে।