বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ১০:২০ অপরাহ্ন

শিরোনাম :
‘ওবায়দুল কাদেরের কোনো শরম নেই, ফেয়ার ভোট হলে মন্ত্রীগিরি ‘টঙ্গে’ উঠবে : কাদের মির্জা প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ধরাকে সরা জ্ঞান করতেন পরীমনি! ২৪ ঘণ্টায় সাড়ে ৩ কোটি টাকার গাড়ি কেনেন পরীমনি, নানা রহস্য একে একে মৃত্যু : পরপর তিন বোনকেই বিয়ে নাসিরকে বাঁচাতে পরীমনির ডিএনএ টেস্ট করাতে চান আইনজীবী ভাত না খেয়ে কেটে গেছে জীবনের ৩৯ বছর! পলাশীর খলনায়িকা ঘসেটি বেগমের শেষ দিনগুলো কেটেছিল ঢাকার যে প্রাসাদে সারাদেশে আবারও কঠোর লকডাউনের ঘোষণা আসছে! ভাগ্নের সঙ্গে মায়ের কু’কীর্তি দেখে ফেলায় নিজের মে’য়ের ন’ গ্ন ভিডিও করল মা আন্তর্জাতিক না’রী পা’চা’র চ’ক্রের স’দস্য নদীকে নিয়ে চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ
নারী সেজে আমন্ত্রণ, অতঃপর পিটিয়ে ছিনতাই

নারী সেজে আমন্ত্রণ, অতঃপর পিটিয়ে ছিনতাই

প্রথমে ফেসবুকে নারীর ছবি ব্যাবহার করে আইডি খুলতেন তারা। এরপর পাঠাতেন বন্ধুত্বের অনুরোধ। বন্ধুত্ব্বের একপর্যায়ে নারী সেজে ফোনে কথাও বলতেন। এরপরই দেখা করার কথা বলে একটি নির্দিষ্ট জায়গায় ডেকে নিয়ে জিম্মি করে কেড়ে নিতেন সবকিছু।

ঘটনাটি ঘটেছে ফেনীর সোনাগাজীতে। ইতোমধ্যে সোনাগাজী থানায় প্রেমের নামে প্রতারণার ঘটনায় দুটো মামলা হয়েছে। আর ওই মামলায় গত এক সপ্তাহে সোনাগাজী থানা পুলিশ ছয় যুবককে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

এদের মধ্যে মো. আইয়ুব খান (২৮) নামের এক এনজিও কর্মীকে জিম্মি করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে স্থানীয় কথিত ছাত্রলীগ কর্মী ইমাম হোসেন, মশিউর রহমান, ফখরুল ইসলাম, আবু বক্কর ছিদ্দিকসহ আরো কয়েকজনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হলে রাতেই ইমাম, মশিউর ও ফখরুলকে গ্রেফতার করে পুলিশ।

আইয়ুব খানের দাবি, তাকে জিম্মি করে ১২ হাজার ৪০০ টাকা, একটি মোবাইলসহ তার সঙ্গে থাকা গুরুত্বপূর্ণ কিছু জিনিস ছিনিয়ে নিয়েছেন আসামিরা। পরে তাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে ফেলে চলে যান। বর্তমানে তিনি ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

অপরদিকে ২১ মে রাত ৯টার দিকে চরচান্দিয়া ইউনিয়নের পশ্চিম চরচান্দিয়া গ্রামের স্কেভেটর চালক মো. শামীম হোসেনকে পুকুর সংস্কার করে মাটি কাটার কথা বলে মোবাইলে মারুফ হোসেন প্রীতম নামের এক ব্যক্তি ডেকে নেয়। এ সময় তার প্যান্টের পকেটে থাকা সাড়ে ২৬ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে বলে তিনি মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ ছাত্রলীগের তিন নেতাকর্মীকে গ্রেফতার করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, চরচান্দিয়া ইউনিয়নের চরচান্দিয়া গ্রামের শফি মাস্টার বাড়ির মাঈন উদ্দিন হকের ছেলে মারুফ হোসেন প্রীতম (২৩), পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের চরগণেশ গ্রামের পুরাতন শেখ বাড়ির মৃত শেখ নিজাম উদ্দিন মিলটনের ছেলে শেখ মিরাজ উদ্দিন রিফাত (২২) ও একই গ্রামের আবু তাহের কন্ট্রাক্টরের ছেলে তানভীর হোসেনকে (২২) গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

এ বিষয়ে পৌরসভা যুবলীগের সভাপতি নাছির উদ্দিন বলেন, দলে অনুপ্রবেশকারীরা ছাত্রলীগের নাম ভাঙিয়ে ছাত্রলীগকে কলঙ্কিত করছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে আমরা প্রশাসনকে সহযোগিতা করছি।

এ ঘটনার বিষয়ে সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তিরা একইভাবে আরো কয়েকজনের কাছ থেকে টাকাসহ মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নেয়ার কথা স্বীকার করেছেন ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com