২৪ ঘন্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জা

| আপডেট :  ৩০ মে ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩০ মে ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ণ

মাঝে কিছুদিন নিরব থাকলেও আবারও সরব হয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আব্দুল কাদের মির্জাতার সাত সমর্থক গুলিবিদ্ধ হও্য়ার ঘটনায় প্রশাসনী চার কর্মকর্তার প্রত্যাহার চেয়ে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছেন তিনি।

 

ফেসবুক লাইভে এসে ওবায়দুল কাদেরের বিরুদ্ধেও কঠিন আন্দোলনের হুমকি দিয়েছেন তিনি। লাইভে এসে তিনি দাবি সংসদ সদস্য একরামের কাছ থেকে প্রতিদিন ওসি, এডিশনাল এসপি শামিম, ইউএনও এবং এসিল্যান্ড ১০ লাখ টাকা করে পায় এবং প্রশাসনের কর্মকর্তাদের ছত্রছায়ায় তার ১৫ জন অনুসারী গুলিবিদ্ধ হয়েছে। এসময় তিনি ৪ সরকারি কর্মকর্তাকে ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহারের আল্টিমেটাম প্রদান করেন।

 

ওবায়দুল কাদের উদ্দেশ্যে তিনি বলেন, “আপনাকে বললে আপনি বলেন চুপ থাক। কী বোঝাতে চান আপনি, কী করতে চান আপনি। তারা বলে তাদের সাথেও আপনি কথা বলেন। আমাকে বললেন, তুমি যেভাবে চাও সেভাবে হবে। তাদেরকে বলেন, তোমরা যেভাবে চাও সেভাবে হবে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে ইউএনও, এসিল্যান্ড, ওসি এডিশনাল এসপি শামিমকে প্রত্যাহার না করলে আমি কোম্পানীগঞ্জের মানুষকে নিয়ে আন্দোলন শুরু করব। যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল, আমি যাব না। আমি এর শেষ দেখে ছাড়ব। তারপর যুক্তরাষ্ট্রে যাব।’’

 

তিনি আরো বলেন, যারা কোটি কোটি টাকা ঘুষ খেয়ে একতরফাভাবে কাজ করছে আপনি তাদের বিরুদ্ধে আপনি কোনো ব্যবস্থা নিতে চান না। কী করতে চান, কী করতে চান আপনি। ২৪ ঘণ্টার মধ্যে এদেরকে সরাতে হবে। অন্যথায় সব দায় দায়িত্ব আপনার। আপনার বিরুদ্ধে প্রয়োজনে আমরা কঠিন আন্দোলন গড়ে তুলব। ছেড়ে দেব না

 

প্রসংগত, শনিবার সন্ধ্যায় বসুরহাট পৌরসভার নম্বর ওয়ার্ডে কাদের মির্জার কয়েকজন অনুসারী প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ হন।