থানা চত্বরে রাতভর মৃ’ ত স’ন্তানের ম’রদে’হ পা’হারা দিলেন হ’তভা’গা বা’বা

| আপডেট :  ৩০ মে ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩০ মে ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ণ

নেত্রকোনায় থানা চত্বরে রাতভর মৃ ‘ত স’ন্তানের ম’রদে’হ পা’হারা দিলেন এক হ”তভাগা বাবা। শনিবার (২৯ মে) সন্ধ্যায় কলমাকান্দা উপজে’লার রংছাতী ইউনিয়নের রায়পুর গ্রাম থেকে পুলিশ ম’রদে’হটি উ’দ্ধার করা হয়। মৃ’ত সাবিনা আক্তারের (১০) ওই গ্রামের রমিজ উদ্দিনের মেয়ে।

সাবিনার পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২৯ মে) সকাল ৯টার দিকে ঝু ‘ল’ন্ত অবস্থায় উ’দ্ধার করা হয় সাবিনা আক্তারকে। কী কারণে সে মা’ রা যায় তা পরিবারের লো’কজন জানে না। তবে তার বাবা রামিজ উদ্দিন বলেন, ছোট থেকেই মা’নসিক ভা’রসাম্য’হীন ছিল মে’য়েটি। শনিবার সকালে তাকে ঝু’ ল’ন্ত অবস্থায় দেখতে দেখতে পাওয়া যায়। পরে তাকে নামানো হয়।

এ বি’ষয়ে কলমাকান্দা থানার ওসি এটিএম মাহমুদুল হক বলেন, ম’রদে’হ নামানো ছিল। শি’শুটির মৃ’ ত্যু র’হস্যজ’নক। তাই তার ম’ রদে’হ উ’দ্ধার করেছে পুলিশ। রোববার ম’য়নাত’দন্তের জন্য নেত্রকোনা আধুনিক স’দর হা’সপাতাল ম’র্গে পাঠানো হবে। ম’য়নাত’দন্ত রিপোর্ট পেলেই মৃ’ ত্যুর কারণ জানা যাবে।

থানা চত্বরে মে’য়ের বাবার পাহারা দেয়া প্রসঙ্গে ওসি বলেন, ম’রদে’হ আমাদের জি’ ম্মাতেই আছে। তবে নি’হ’তের বাবা মে’য়ের ম’রদে’হ রেখে যেতে না চাওয়ায় তিনি সেখানে বসে আছেন।