বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৮:২২ অপরাহ্ন

শিরোনাম :
‘ওবায়দুল কাদেরের কোনো শরম নেই, ফেয়ার ভোট হলে মন্ত্রীগিরি ‘টঙ্গে’ উঠবে : কাদের মির্জা প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ধরাকে সরা জ্ঞান করতেন পরীমনি! ২৪ ঘণ্টায় সাড়ে ৩ কোটি টাকার গাড়ি কেনেন পরীমনি, নানা রহস্য একে একে মৃত্যু : পরপর তিন বোনকেই বিয়ে নাসিরকে বাঁচাতে পরীমনির ডিএনএ টেস্ট করাতে চান আইনজীবী ভাত না খেয়ে কেটে গেছে জীবনের ৩৯ বছর! পলাশীর খলনায়িকা ঘসেটি বেগমের শেষ দিনগুলো কেটেছিল ঢাকার যে প্রাসাদে সারাদেশে আবারও কঠোর লকডাউনের ঘোষণা আসছে! ভাগ্নের সঙ্গে মায়ের কু’কীর্তি দেখে ফেলায় নিজের মে’য়ের ন’ গ্ন ভিডিও করল মা আন্তর্জাতিক না’রী পা’চা’র চ’ক্রের স’দস্য নদীকে নিয়ে চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ
ননদের স্বা’মীর স’ঙ্গে প’রকীয়া করে পা’লিয়ে বিয়ে, ই’মামের আগে ২ প’রকীয়া, আজহারের আগে ৩ বিয়ে আসমার!

ননদের স্বা’মীর স’ঙ্গে প’রকীয়া করে পা’লিয়ে বিয়ে, ই’মামের আগে ২ প’রকীয়া, আজহারের আগে ৩ বিয়ে আসমার!

দক্ষিণখানের সরদার বাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুর রহমানের আগে দুই প’রকীয়া ছিল আসমার। ইমামের সঙ্গে প’রিকল্পনা করে যে স্বামীকে (আজহার) হ’’ত্যা করলেন তার সঙ্গেও বিয়ে হয় প’রকীয়া করে।
আজহারের সঙ্গে বিয়ের আগে আরো তিনটি বিয়ে ছিল আসমার। শুক্রবার (২৮ মে) বিকেলে রাজধানীর দক্ষিণখানে নৃ”শংসভাবে হ’”ত্যার শি’কার আজহারের গ্রামের বাড়ি টাঙ্গাইলের কালিহাতী উপজে’লার এলেঙ্গা পৌরসভার রাজাবাড়ি গ্রামে গিয়ে পরিবারের লো’কজনের সঙ্গে কথা বলে এ তথ্য জানা যায়।

আসমা হ’’ত্যার প’রিকল্পনার জন্য ইমামের সঙ্গে ৭১ বার মোবাইল ফোনে কথা বলেন বলেও জানা যায় পরিবারসূত্রে।
নি’হত আজহারের বাবা জুলহাস উদ্দিন বাংলানিউজকে জানান, তার ৫ ছেলে ও দুই মেয়ের মধ্যে আজহারুলকে খুব আদর করতো সবাই। লেখাপড়ায়ও খুব ভালো ছিল। ২০১৫ সালের ডিসেম্বরে মেজো ছেলে সাহাবুদ্দিনের সঙ্গে আসমার বিয়ে হয়। বিয়ের দু-তিন মাস পর তারা জানতে পারেন এর আগেও একই উপজে’লার দুর্গাপুর ইউনিয়নে এক ছে’লের সঙ্গে আসমার বিয়ে হয়েছিল। কিন্তু সেই বিয়ের দু’দিন পরই আসমা চলে আসে স্বামীর সংসার ছেড়ে।

এরপর আসমা ওই স্বামীর ছোট বোনের স্বামীর সঙ্গে প’রকীয়া করে পা’লিয়ে বিয়ে করে। সেই বিয়েও মাত্র এক থেকে দেড় মাস টেকে। এসব কিছু গো’পন রেখে আসমার বাবা আশরাফ আলী তার ছেলের সঙ্গে আসমার বিয়ে দেন। তবে বিয়ের পর এত কিছু জেনেও জুলহাস উদ্দিনের পরিবার আসমাকে ছেলের বউ হিসেবে মেনে নিয়েছিলেন।

তিনি জানান, কিন্তু ছয় মাস যেতে না যেতেই তার বাড়ির মেজ বউ আসমা ও তার আরেক ছেলে আজহারুল বাড়ি থেকে উধাও হয়ে যান। পরে তিনি জানতে পারেন সাহাবুদ্দিনকে তা’লা’ক দিয়ে আসমা আজহারুলকে বিয়ে করেছে। এরপর থেকে তাদের সঙ্গে আর যোগাযোগ রাখেননি জুলহাস উদ্দিন ও তার পরিবারের লোকজন।

‘হঠাৎ করেই রোজার আগে খবর পান অ’সুস্থ হয়ে পড়ায় আজহারুলকে হা’সাপাতালে ভর্তি করা হয়েছে। পরে তিনি ঢাকায় গিয়ে আজহারুল ও আসমাকে গ্রামের বাড়িতে নিয়ে আসেন। বাড়িতে রেখেই আজহারুলকে চিকিৎসা দেওয়া হয়। একটু সুস্থ হলে হঠাৎ করেই ১৭ মে আসমা আজহারুলকে ঢাকায় যেতে চা’প দিতে থাকে। এ কারণে আজহারুল পরদিন ১৮ মে ঢাকায় যেতে রাজি হন। এই অ’সুস্থার মধ্যে ঢাকা যাওয়া নিয়ে আজহারুলকে তার মা কয়েকবার বা’ধাও দেন। কিন্তু আসমার পীড়াপীড়িতে শেষ পর্যন্ত ঢাকায় রওয়ানা হন আহজারুল। এসময় আসমা তার স্বামী আজহারুলকে ৫শ টাকাও দেন গাড়িভাড়া হিসেবে।

আজহারুলের চাচাতো ভাই মো. হাফিজ উদ্দিন জানান, (মঙ্গলবার) ১৮ মে আজহারুর ঢাকা যাওয়ার পর আসমা তাদের বাড়িতেই ছিলেন। পরদিন বুধবার (১৯ মে) আজহারুলের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এরপর আসমা তার বাবা আশরাফ আলীকে নিয়ে ঢাকায় চলে যান। দু’দিন পর তারা দু’জন ফিরে আসেন এবং আশরাফ আলী তার মেয়েকে শ্বশুর বাড়ি রেখে তড়িঘড়ি করে চলে যান। ২৫ মে তারা জানতে পারেন দক্ষিণখানের সরদার বাড়ি জামে মসজিদের সেপটিক ট্যাংক থেকে আজহারুলের ম’রদে’হ উ’দ্ধার করা হয়েছে।

‘খবর পাওয়ার অ্যাম্বুলেন্সযোগে পরিবারের লো’কজন ঢাকায় রওয়ানা হলে রাস্তা থেকেই র্যা ব আসমাকে গ্রে”ফতার করে নিয়ে যায়। পরে তারা জানতে পারেন এই হ’ ‘ত্যার সঙ্গে আসমা ও ইমাম জ’ড়িত। ’

আজহারুলের ভাতিজা লিসান উদ্দিন জানান, র্যা বের মাধ্যমে জানতে পারেন আসমা মোবাইল ফোন ব্যবহার করতেন এবং মোবাইল ফোনটি আজহারুলের বাড়িতেই রয়েছে। একথা শুনে পরিবারের সবাই হ’’ ত্যার প’রিকল্পনা করার জন্য ব্যবহৃত মোবাইল ফোন খোঁজাখুজি করতে থাকেন। কিন্তু কোথাও না পেয়ে বাড়ির পাশের জঙ্গলে ব্যাটারি ও সিমবিহীন একটি মোবাইল ফোন পান। পরে সেটি র্যা বের কাছে জমা দেন তারা।

তিনি জানান, আসমা যে নম্বর দিয়ে ইমামের সঙ্গে কথা বলেছেন সেই সিমকার্ডটি এখনো উ’দ্ধার হয়নি। তাদের ধারণা আজহারুলকে হ’ ‘ত্যার বি’ষয়টি নিশ্চিত হওয়ার পরপরই সিমকার্ডটি কোথাও ফে’লে দিয়েছেন আসমা আক্তার। আজহারুলের হ’ ‘ত্যার সঙ্গে জ’ড়িত আসমা ও ম’সজিদের ইমাম মা’ওলানা আব্দুর রহমানের ফাঁ’ সির দা’বি জানিয়েছেন নি’হ’তের পরিবার। সূত্রঃ বাংলানিউজ

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com