সেই টিকটক হৃদয়সহ তিন জনকে গু’লি করেছে ভা’রতীয় পু’লিশ, অবস্থা আ’শ’ঙ্কাজ’নক

| আপডেট :  ২৮ মে ২০২১, ০৯:৩২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৮ মে ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ণ

পুলিশি হেফাজত থেকে পা’লানোর সময় ভা’রতীয় পু’লিশের গু’লিতে গু’লিবি’দ্ধ হয়েছেন টিকটক ‍হৃদয় বাবু ও তার সহযোগী সাগর। ভারতের কেরালায় বাংলাদেশি ত’রুণীকে ভ’য়ঙ্কর যৌ”ন নি”র্যাতন ও ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছ’ড়িয়ে দেয়ার ঘটনায় ৫ জনকে গ্রে’প্তার করেছিল বেঙ্গালুরু পুলিশ।

ন্যাশনাল হেরাল্ড ইন্ডিয়ার খবরে বলা হয়, শুক্রবার (২৮ মে) সকালে পুলিশের হে’ফাজত থেকে পা’লানোর চেষ্টা করলে টিকটক ‍হৃদয় বাবু ও ও তার সহযোগী সাগর পুলিশের গু’লিতে গু’লিবি’দ্ধ হয়। ভারতীয় পুলিশ বলছে, তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের শা’রীরিক অবস্থা আ’শঙ্কাজনক নয়।

এর আগে, বৃহস্পতিবার রাতে টিকটক হৃদয় বাবু, সাগর, মোহাম্ম’দ বাবা শেখ ও হাকিল নামে চার তরুণকে গ্রে’ফতার করে পুলিশ। তাদের মধ্যে রাজধানী ঢাকার হাতিরঝিলের বাসিন্দা রিফাদুল ইসলাম হৃদয় রয়েছেন, যিনি এলাকায় ‘টিকটক হৃদয় বাবু’ নামে পরিচিত। তবে গ্রে’ফতার নারীর পরিচয় জানানো হয়নি।

ভারতীয় পুলিশ বলছে, গ্রে’ফতার সবাই অ’বৈধভাবে ভারতে গেছেন। ভাইরাল হওয়া ভিডিওতে যে ত’রুণীকে পৈ’শাচিক নি”র্যাতন করা হয়েছে, তাকেও এই চ’ক্রটি অ’বৈধভাবে ভারতে নিয়ে প’তি’তাবৃত্তিতে বা’ধ্য করেছিল বলে জানিয়েছে পুলিশ। নি”র্যাতনের শি’কার ওই ত’রু’ণীর সন্ধান এখনো পাওয়া যায়নি।

ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ বৃহস্পতিবার (২৭ মে) গভীর রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই ঘটনায় রাজধানীর হাতিরঝিল থানায় ত’রুণীর বাবার করা মা’মলায় বাংলাদেশি আ’সামিদের দ্রুত দেশে ফিরিয়ে আনা হবে। ভিডিও দেখে নিজের মেয়েকে শনাক্তের পর বৃহস্পতিবার রাতে হাতিরঝিল থানায় মা’মলাটি করেন তিনি।