রবিবার, ১৩ Jun ২০২১, ০১:৩৮ অপরাহ্ন

ফের জ্বরে আক্রান্ত খালেদা জিয়া

ফের জ্বরে আক্রান্ত খালেদা জিয়া

কিছুদিন আগেই করোনামুক্ত হয়েছেন বিয়ানপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। কিন্তু করোনামুক্ত হওয়ার কিছুদিনের মধ্যেই আবারও জ্বরে আক্রান্ত হয়েছেন প্রবীণ এই রাজনীতিবিদ। বিএনপি চেয়ারপারসনের এই নতুন উপসর্গ কেন দেখা দিলএ বিষয়ে আজ দুপুরে পর্যালোচনায় বৈঠক বসবে জিয়া হাসপাতালের মেডিক্যাল বোর্ড।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে শুক্রবার (২৮ মে) দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কথা জানান। সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার অবস্থা এখন মোটামুটিভাবে ভালো, প্যারামিটারগুলো ভালো। কিন্তু গতকাল (বৃহস্পতিবার) রাত থেকে তার পুনরায় জ্বর দেখা দিয়েছে।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, হঠাৎ করে খালেদা জিয়ার এই জ্বর এসেছে। এটা চিকৎসকরা পরীক্ষানিরীক্ষা করবেন। আজ ওনার মেডিক্যাল বোর্ড বসবে। তারপর জানা যাবে। রাত থেকে জ্বর সারানোর জন্য চিকিৎসা শুরু হয়েছে।

এর আগে, গত ১০ এপ্রিল করোনা আক্রান্ত হওয়ার পর গত ২৭ এপ্রিল খালেদা জিয়া এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন। দিন পর তিনি শ্বাসকষ্ট অনুভব করলে তাকে জরুরিভাবে করোনারি কেয়ার ইউনিটে স্থানান্তর করা হয়। সেদিন থেকে  হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১০ সদস্যের মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে বিএনপি চেয়ারপারসনের চিকিৎসা চলছে

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com