রবিবার, ১৩ Jun ২০২১, ০২:১০ অপরাহ্ন

শিরোনাম :
দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা আ.লীগ থেকে বাদ পড়ডে যাচ্ছেন বিতর্কিতরা
উড়ন্ত বিমানে প্রে’মিক-প্রে’মিকার কা’ণ্ড দেখে কম্বল এনে দিলেন বিমানবালা

উড়ন্ত বিমানে প্রে’মিক-প্রে’মিকার কা’ণ্ড দেখে কম্বল এনে দিলেন বিমানবালা

প্রে’মই মুক্তি, প্রে’মই শক্তি, প্রে’মই পরিবর্তনের গুপ্তশক্তি, প্রে’মই দিব্য সৌন্দর্যের দর্পন স্বরুপ। প্রে’মের নীরব স্বপ্ন যত মধুর তার অর্ধেক মধুরতাও জীবনে আর কিছুতেই নেই। তবে আছে মুদ্রার উল্টা পিঠ।

নতুন খবর হচ্ছে, এবার উড়ন্ত বিমানে এক যুগলের কা’ণ্ড দেখে বি’ব্রতকর প’রিস্থিতির মুখে পড়ে গেল পুরো বিমানের যাত্রীরা। বিমানের সিটে পাশাপাশি বসে ওই প্রে’মিক-প্রে’মিকা চু’ম্বনে লি’প্ত হয়। তা দেখে যাত্রীরা আ’পত্তি করায়, বিমান বালা যেয়ে তাদেরকে একটি কম্বল দেয় মুখ ঢাকতে।

পা’কিস্তানের করাচি থেকে ইস’লামাবাদে উড়ে যাচ্ছিল বিমানটি। করাচি থেকে ইস’লামাবাদে যাত্রা করতে ওই যুগল অন্যান্য যাত্রীদের সঙ্গে বিমানে ওঠে। বিমান মাঝ আকাশে যেতেই তারা চুম্বনে আবদ্ধ হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com