কি’শোর ভাগ্নের সঙ্গে অ’বৈধ স’ম্পর্ক, মামিকে ধ” র্ষ’ণের পর হ’ ত্যা করে লা’শ ফেলল সেফটিক ট্যাংকে

| আপডেট :  ২৭ মে ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৭ মে ২০২১, ০৫:০০ পূর্বাহ্ণ

গাজীপুরের কালিয়াকৈরে ধ”ণের পর সেতু আক্তার নামের এক গৃ’হবধূকে হ’’ত্যা করে লা’শ বাড়ির পাশে সেপটিক ট্যাংকে ফে’লে রাখা হয়েছে। বুধবার দুপুরে উপজে’লার বাশাকৈর এলাকায় ওই সেপটিক ট্যাংকের ভেতর থেকে গৃ’হবধূর লা’শ উ’দ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নি’হতের বাবা আজহার সিকদার বা’দী হয়ে কালিয়াকৈর থানায় একটি মা’মলা দা’য়ের করেছে।

পুলিশ অ’ভিযুক্ত ভাগ্নে, স্বামী রাসেল, মামাতো ভাগ্নির স্বামী আরিফকে আ’টক করেছে। নি’হত গৃ’হবধূ সেতু আক্তার (১৯) কালিয়াকৈর উপজে’লার বাশাকৈর এলাকার রাসেল হোসেনের স্ত্রী।

আ’টককৃতরা হলেন- টাঙ্গাইলের দেলদোয়ার থানার দুল্লাহ এলাকার এক কি’শোর, একই জে’লার মির্জাপুর থানার চানপুর এলাকার আব্দুল হকের ছেলে আরিফ হোসেন (২৫), কালিয়াকৈর উপজে’লার কম্বলপাড়া এলাকার ছানোয়ার হোসেনের ছেলে রাসেল (২৪)।

জানা যায়, কালিয়াকৈরের কম্বলপাড়া এলাকার ছানোয়ার হোসেনের ছেলে রাসেল হোসেনের সঙ্গে টাঙ্গাইলের মির্জাপুর উপজে’লার সিলিমনগর এলাকার আজাহার সিকদার মেয়ে সেতু আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। এক পর্যায়ে পাশের ভাড়া বাসার কি’শোর ভাগ্নের সঙ্গে অ’বৈধ সম্পর্ক গড়ে ওঠে ওই গৃ’হবধূর। ওই কি’শোর ও গৃ’হবধূ সেতু সম্পর্কে মামি ভাগ্নে। এসব বি’ষয় নিয়ে তাদের স্বামী-স্ত্রী দুজনের মধ্যে ঝ’গড়া লেগে ছিল।

সর্বশেষ গত পাঁচ দিন আগে ঝ’গড়া করে স্বামী রাসেল ভাড়া বাসা থেকে বাবার বাড়ি কম্বলপাড়া চলে যান। গৃ’হবধূ সেতু একা থাকার খবর পেয়ে অ’ভিযুক্ত কি’শোর গত সোমবার দুপুরে তার মামা রহুল আমিনের বাড়িতে আসে।

রাতে ওই গৃ’হবধূকে ধ”ণ করে কি’শোর। এরপর মামি সেতু বি’ষয়টি সবাই জানিয়ে দেওয়ার কথা বললে কাঠের টুকরো দিয়ে তাকে হ’’ত্যা করে ভাগ্নে। পরে গৃ’হবধূর লা’শ বাসার পাশে সেপটিক ট্যাংকের ভেতরে ফে’লে দেয়।

আজ বুধবার সকালে সেফটিক ট্যাংকের ভেতরে গৃ’হবধূর লা’শ দেখে পুলিশে খবর কি’শোরের মামা রুহুল আমিন। পুলিশ ট্যাংকের ভেতর থেকে নি’হতের লা’শ উ’দ্ধার করে ম’য়নাত’দন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম’দ মেডিক্যাল কলেজ হাসপাতালের ম’র্গে পাঠায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ওই গৃ’হবধূকে ধ”ণের পর হ’’ত্যা করে ভাড়া বাড়ির পাশের সেপটিক ট্যাংকের ভেতরে ফে’লে রাখে। খবর পেয়ে নি’হতের লা’শ উ’দ্ধার করে ম’র্গে প্রেরণ করা হয়েছে।