বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ১০:২৪ অপরাহ্ন

শিরোনাম :
‘ওবায়দুল কাদেরের কোনো শরম নেই, ফেয়ার ভোট হলে মন্ত্রীগিরি ‘টঙ্গে’ উঠবে : কাদের মির্জা প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ধরাকে সরা জ্ঞান করতেন পরীমনি! ২৪ ঘণ্টায় সাড়ে ৩ কোটি টাকার গাড়ি কেনেন পরীমনি, নানা রহস্য একে একে মৃত্যু : পরপর তিন বোনকেই বিয়ে নাসিরকে বাঁচাতে পরীমনির ডিএনএ টেস্ট করাতে চান আইনজীবী ভাত না খেয়ে কেটে গেছে জীবনের ৩৯ বছর! পলাশীর খলনায়িকা ঘসেটি বেগমের শেষ দিনগুলো কেটেছিল ঢাকার যে প্রাসাদে সারাদেশে আবারও কঠোর লকডাউনের ঘোষণা আসছে! ভাগ্নের সঙ্গে মায়ের কু’কীর্তি দেখে ফেলায় নিজের মে’য়ের ন’ গ্ন ভিডিও করল মা আন্তর্জাতিক না’রী পা’চা’র চ’ক্রের স’দস্য নদীকে নিয়ে চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ
টিকেট কিনে ডাস্টবিনে ফেলে দিয়েও পেলেন সাড়ে ৮ কোটি টাকা

টিকেট কিনে ডাস্টবিনে ফেলে দিয়েও পেলেন সাড়ে ৮ কোটি টাকা

পুরষ্কারের আশায় লটারির টিকিট কিনেছিলেন যুক্তরাষ্ট্রের মার্কিন যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটসের লিয়া রোজ ফিয়েগা নামের এক নারী। কিন্তু স্ক্রাচ করার পর দেখলেন তিনি লটারিতে জিতেননি। স্বাভাবিকভাবেই টিকিটটি ফেলে দিয়েছিলেন ডাস্টবিনে। কিন্তু এরপরেই ঘটে অবাক হওয়ার মত ঘটনা।

ফেলে দেয়া সেই লটারিতেই পুরষ্কার জেতেন ১০ লাখ ডলার।ওই নারী যে স্টোর থেকে টিকেটটি কিনেছিলেন সততার পরিচয় দিয়ে সেই স্টোর কর্তৃপক্ষই তাকে পুরস্কার পাওয়ার ব্যবস্থা করে দেন। ফলে তিনি জিতে নেন ১০ লাখ ডলার বা প্রায় সাড়ে ৮ কোটি বাংলাদেশি টাকার পুরস্কার।

জানা গেছে, মার্কিন যুক্তরাষ্ট্রের ওই নারী সাউথউইকের লাকি স্টপ স্টোর থেকে ৩০ ডলারের ডায়মন্ট মিলিয়ন্স স্ক্র্যাচ-অফ টিকেট কিনিছিলেন এবং লাঞ্চ ব্রেকের সময় এই টিকেটটি স্ক্র্যাচ করেছিলেন। তার মনে হয়েছিল তিনি জয়ী হননি। তাই সেটি ফেলে দেন।

কিন্তু ওই টিকেটটি কাউন্টারের ডাস্টবিন-এ থেকে যায় ১০ দিন পর্যন্ত। স্টোরটির মালিকের ছেলে অভি শাহ এক সন্ধ্যায় ময়লার বিন থেকে ফেলে দেয়া জিনিসপত্র নিয়ে পরীক্ষা করতে গিয়ে ফিয়েগার ওই টিকেট পেয়ে যান। তাতে দেখতে পান লিয়া রোজ ফিয়েগা ওই লটারি ঠিকমতো স্ক্র্যাচই করেননি। এরপর তিনি স্ক্র্যাচ করেন আর দেখেন এই টিকেটই জিতে নিয়েছে ১০ লাখ ডলার।

ওই দোকানের মালিক জানান, যেহেতু ফিয়েগা তাদের নিয়মিত কাস্টমার ছিলেন, তাই তারা বুঝতে পারেন কে এই টিকেটটি ফেলে গেছেন। ফলে তিনহ ফিয়েগাকে তার কর্মক্ষেত্রে খুঁজতে যান এবং পরবর্তীতে তাকে পুরষ্কারের কথা জানান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com