রবিবার, ১৩ Jun ২০২১, ০২:২৩ অপরাহ্ন

শিরোনাম :
গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা
তরুণীর বাসায় রাত কাটাতে গিয়ে ধরা চিকিৎসক: বিয়ে দিল এলাকাবাসী

তরুণীর বাসায় রাত কাটাতে গিয়ে ধরা চিকিৎসক: বিয়ে দিল এলাকাবাসী

এক ত’রুণীর (১৯) সঙ্গে প’রকীয়া করতে গিয়ে এলাকাবাসীর কাছে ধরা খেয়েছেন দিনাজপুর মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের সার্জারি বিশেষজ্ঞ চিকিৎসক জিল্লুর রহমান সুমন। রবিবার (২৩) রাতে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজে’লার বেগুনগাঁও গ্রামে ওই ত’রুণীর বাসায় রাত কা’টাতে গিয়ে ধরা খান তিনি। আ’টক ওই চিকিৎসকের বাড়ি ঠাকুরগাঁও পৌর শহরের গোয়ালপাড়া এলাকায়। পরে এলাকাবাসীর চা’পের মুখে ওই ত’রুণীকে বিয়ে করতে বা’ধ্য হন তিনি।

জানা যায়, উপজে’লার বেগুনগাঁও গ্রামের আব্দুর রহমানের কন্যা ওই ত’রুণীর সঙ্গে চিকিৎসক সুমনের দীর্ঘদিনের পরিচয় ছিল। এরপর স্ত্রীর পরিচয় গো’পন রেখে ত’রুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন চিকিৎসক জিল্লুর রহমান সুমন। এরপর ওই ত’রুণীকে সঙ্গে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে বিভিন্ন আবাসিক হোটেল ও ভাড়া বাড়িতে থেকে একান্তে রাত কা’টাতে শুরু করেন।

রবিবার (২৩ মে) রাতে ওই ত’রুণীর বাসায় রাত কা’টাতে গিয়ে স্থানীয়দের হাতে ধরা পড়েন তিনি। এরপর ঘটনাটি ধা’মাচা’পা দিতে দৌড়ঝাঁপ শুরু করেন ওই চিকিৎসকের পরিবারের লোকজন। চলে দেন দরবার। ঘটনাটি সবখানে ছড়িয়ে পড়লে অবশেষে সোমবার (২৪ মে) বিকেলে এলাকাবাসীর চা’পের মুখে ওই ত’রুণীকে বিয়ে করতে রাজি হন চিকিৎসক সুমন। পরে এলাকাবসীর সামনে ১০ লাখ টাকা কাবিনে ওই ত’রুণীকে বিয়ে করেন তিনি।

পীরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে গিয়ে দুজনের কথা মতো তাদের বিয়ে দেওয়া হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com