রবিবার, ১৩ Jun ২০২১, ০২:১৪ অপরাহ্ন

শিরোনাম :
দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা আ.লীগ থেকে বাদ পড়ডে যাচ্ছেন বিতর্কিতরা
চারদিনের রিমান্ডে হেফাজত নেতা কাসেমী

চারদিনের রিমান্ডে হেফাজত নেতা কাসেমী

হেফাজতে ইসলামের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক মনির হোসেন কাসেমীর চারদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। ২০১৩ সালে রাজধানীর শাপলা চত্বরে হেফাজতে ইসলামের তাণ্ডবের ঘটনায় পল্টন থানায় দায়ের করা মামলায় তার এ রিমান্ড মঞ্জুর করা হয়।

আদালত সূত্রে জানা গেছে, পুলিশের আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার শনিবার (২২ মে) রিমান্ড আবেদন মঞ্জুর করেন। এরআগে গোয়েন্দা পুলিশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় অর্থ সম্পাদক মনির হোসেন কাসেমীকে শুক্রবার (২১ মে) গ্রেপ্তার করে।

পুলিশের দেয়া তথ্য অনুযায়ী, কাসেমীকে গোয়েন্দা বিভাগের একটি দল ২১ মে সন্ধ্যায় রাজধানীর বারিধারা-বসুন্ধরা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তিনি হেফাজত ইসলাম ছাড়াও এছাড়া জমিয়তে উলামায়ে ইসলাম ও মুহতারিম জামিয়া মাদানিয়া মাদ্রাসার যুগ্ম-মহাসচিব।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৫ মে মতিঝিলে শাপলা চত্বরের সহিংসতা ছাড়াও এ বছরের নারায়ণগঞ্জের সহিংসতায় তিনি জড়িত বলে নিশ্চিত করেছে গোয়েন্দা পুলিশ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com