বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৯:২৪ অপরাহ্ন

শিরোনাম :
‘ওবায়দুল কাদেরের কোনো শরম নেই, ফেয়ার ভোট হলে মন্ত্রীগিরি ‘টঙ্গে’ উঠবে : কাদের মির্জা প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ধরাকে সরা জ্ঞান করতেন পরীমনি! ২৪ ঘণ্টায় সাড়ে ৩ কোটি টাকার গাড়ি কেনেন পরীমনি, নানা রহস্য একে একে মৃত্যু : পরপর তিন বোনকেই বিয়ে নাসিরকে বাঁচাতে পরীমনির ডিএনএ টেস্ট করাতে চান আইনজীবী ভাত না খেয়ে কেটে গেছে জীবনের ৩৯ বছর! পলাশীর খলনায়িকা ঘসেটি বেগমের শেষ দিনগুলো কেটেছিল ঢাকার যে প্রাসাদে সারাদেশে আবারও কঠোর লকডাউনের ঘোষণা আসছে! ভাগ্নের সঙ্গে মায়ের কু’কীর্তি দেখে ফেলায় নিজের মে’য়ের ন’ গ্ন ভিডিও করল মা আন্তর্জাতিক না’রী পা’চা’র চ’ক্রের স’দস্য নদীকে নিয়ে চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ
ফিলিস্তিনের গাজা নিয়ে নেতানিয়াহুর গোপন ইচ্ছা ফাঁস

ফিলিস্তিনের গাজা নিয়ে নেতানিয়াহুর গোপন ইচ্ছা ফাঁস

গত দশ দিন ধরে ফিলিস্তিনের গাজা উপত্যকায় বিমান হা’মলা অব্যাহত রেখেছে ই’সরায়েলের বিমান বাহিনী। এদিকে ভ’য়াবহ বিমান হা’মলার মধ্যেই ই’সরায়েলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু ফিলিস্তিনের গাজা উপত্যকা দ’খলের বি’ষয়টি সামনে এনেছেন। ফরাসি বার্তা সংস্থা এএফপি জানায় বুধবার তেল আবিবে বিদেশি রাষ্ট্রদূতদের এক ব্রিফিংয়ে তিনি এমন কিছু মন্তব্য করেছেন তাতে স্পষ্ট যে গাজা দ’খলের ইচ্ছা নেতানিয়াহুর রয়েছে।

এ সময় তিনি বলেন, গাজায় হামাসের বি’রুদ্ধে চলমান অ’ভিযান সম্পর্কে তিনি বলেন, তাদেরকে হয় দ’খল করতে হবে, এই সম্ভাবনা সবসময় রয়েছে। অথবা তাদের বা’ধা দিতে হবে। এই মুহূর্তে আমরা তাদেরকে শক্তি প্রয়োগের মাধ্যমে বা’ধা সৃষ্টি করছি। কিন্তু আমি কোনও কিছুরই সম্ভাবনা বাদ দিচ্ছি না।

নেতানিয়াহু দাবি করেন, ১০ মে যে সং’ঘর্ষ শুরু হয়েছে তা আমি চায়নি। নেতানিয়াহু বলেন, হামাস যখন দেখল নির্বাচন হচ্ছে না, তখন তারা দা’ঙ্গা ও সহিং’সতা ছড়ায় রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য। পূর্ব জেরুজালেমের শেখ জারাহ এলাকায় ই’সরায়েলের উ’চ্ছেদ অ’ভিযানে ফিলিস্তিনিদের বি’ক্ষো’ভের জন্যও হামাসকে দায়ী করেছেন নেতানিয়াহু।

এদিকে ফিলিস্তিনের গাজায় ই’সরায়েলি হা’মলার দশমতম দিনে এখন পর্যন্ত অন্তত ২১৯ জন ফিলিস্তিনি নি’হত হয়েছেন। নি’হত ব্যক্তিদের মধ্যে প্রায় ১০০ জন নারী ও শি’শু। হা’মলায় আ’হত হয়েছেন প্রায় দেড় হাজার ফিলিস্তিনি

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com