রবিবার, ১৩ Jun ২০২১, ০৩:০০ অপরাহ্ন

শিরোনাম :
রাজধানীতে ভাড়ায় মিলছে স্বামী! সাকিব ইস্যুতে ফেঁসে যাচ্ছেন আম্পায়াররা সাভারে পোশাক শ্রমিকদের অ’বরোধ-বি’ক্ষোভে পুলিশের গু’ লি, না’রী নি’হত গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন
সবাইকে চমকে দিয়ে মাঠে ফিলিস্তিনের পতাকা তুলে অভিনব প্রতিবাদ পোগবার (ভিডিও)

সবাইকে চমকে দিয়ে মাঠে ফিলিস্তিনের পতাকা তুলে অভিনব প্রতিবাদ পোগবার (ভিডিও)

ওল্ড ট্র্যাফোর্ডে গত মঙ্গলবার (১৯ মে) ম্যানচেস্টার ইউনাইটেড বনাম ফুলহ্যাম ম্যাচের পর এক চমকপ্রদ ঘটনার সাক্ষী থাকলেন ম্যানচেস্টার ইউনাইটেডের সমর্থকেরা।

ম্যাচের পর পল পোগবা আর আমাড ডিয়ালো চমকে দিলেন সবাইকে। কারণ স্টেডিয়ামের মধ্যেই তারা ফি’লিস্তিনের পতাকা তুলে ধরে। গাজ়া লক্ষ্য করে ক্ষে’পণাস্ত্র ব’র্ষণ চা’লিয়ে যাচ্ছে ই’সরায়েল। হামাস অধ্যুষিত এলাকায় প্রচুর প্রা’ণহা’নিও হচ্ছে। তারই প্র’তিবাদে ফি’লিস্তিনকে সমর্থন করতে নেমে পড়েন ম্যান ইউয়ের এই দুই তারকা। যে অভিনব প্র’তিবাদকে সমর্থন জানিয়েছেন ক্লাবটির ম্যানেজার ওয়ে গুন্নার সোলসার।

ওয়ে গুন্নার সোলসার বলেন, একটা দল চালাতে হলে বিভিন্ন জায়গা থেকে ফুটবলারদের আনতে হয়। এরা ভিন্ন সাংস্কৃতিক পরিমণ্ডল থেকে উঠে আসেন। আমাদের উচিত এ সব কিছুর বি’রোধিতা না করে সংশ্লিষ্ট ফুটবলারদের মত প্রকাশের স্বাধীনতাকে সম্মান জানানো। একজন ফুটবলার সমাজসচেতন হতেই পারেন। তাতে অন্যায় কিছু নেই।

প্রসঙ্গত, শনিবার এফএ কাপ ফাইনালের পরে লেস্টার সিটির হামজ়া চৌধুরী ও ওয়েসলি ফোফানাও এই একই ভাবে মাঠের মধ্যে এই আ’ক্রমণের প্র’তিবাদ জানিয়েছিলেন। এদিকে, মঙ্গলবার ম্যানচেস্টার ইউনাইটেড বনাম ফুলহ্যামের মধ্যকার ১-১ ড্র হয়। ক’রোনা-বিধি শিথিল হওয়ায় স্টেডিয়ামে বসে সেই লড়াই দেখলেন প্রায় দশ হাজার সমর্থক।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com