রবিবার, ১৩ Jun ২০২১, ০২:১৭ অপরাহ্ন

শিরোনাম :
দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা আ.লীগ থেকে বাদ পড়ডে যাচ্ছেন বিতর্কিতরা
আমি মুশফিক, বাংলাদেশ থেকে ফিলিস্তিনিদের সঙ্গে দাঁড়াচ্ছি

আমি মুশফিক, বাংলাদেশ থেকে ফিলিস্তিনিদের সঙ্গে দাঁড়াচ্ছি

ফিলিস্তিনিতে ভ’য়াবহ ই’সরায়েলি হা’মলায় বিগত কয়েকদিন ধরেই প্র’তিবাদ জানাচ্ছে ফুটবল জগতের তারকারা। এবার সেই প্র’তিবাদে সামিল হলেন বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার মুশফিকুর রহিমসহ জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান ও তাসকিন।

ফিলিস্তিনির গাজায় ভ’য়াবহ হা’মলা চালাচ্ছে ই’সরায়েল। প্রতিদিনই গাজার নিরীহ মানুষদের উপর অ’ত্যাচার চালাচ্ছে ই’সরায়েল। এতে করে চুপ নেই বিশ্বের তারকা ফুটবলাররা। এই তো ম্যাচ শেষে মাঠে ফিলিস্তিনির পতাকা উড়িয়ে প্র’তিবাদ ও ফিলিস্তিনির প্রতি সমর্থন জানিয়েছেন পগবা।

মঙ্গলবার রাতে নিজের ফেসবুক পেজ ও ইন্সটাগ্রামে পোস্ট করেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার। সেখানে লিখেন, “আমি, মুশফিকুর রহিম। বাংলাদেশ থেকে ফিলিস্তিনিদের সঙ্গে দাঁড়াচ্ছি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com